নিক-প্রিয়াঙ্কার কোলে কার সন্তান?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১২:৩৩

সম্প্রতি আচমকাই সন্তানের অভিভাবক হওয়ার খবর জানান তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সারোগেসি অর্থাৎ, গর্ভ ভাড়ার করার মাধ্যমে তাদের সংসারে এসেছে কন্যাসন্তান। চিকিৎসক জানিয়েছিলেন, এ বছরের এপ্রিল মাসে জন্ম নেবে নিক-প্রিয়াঙ্কার সন্তান।

কিন্তু তিন মাস আগেই পৃথিবীর আলো দেখল এই তারকা দম্পতির মেয়ে। অভিভাবক হওয়ার খবর প্রকাশ করার পর থেকেই নিক-প্রিয়াঙ্কার পিছু ছাড়ছে না অনুরাগীদের চোখ। প্রিয় তারকার সন্তানকে দেখতে উদগ্রীব সবাই।

সেই অনুরাগীরাই এখন মাতামাতি শুরু করেছেন ইনস্টাগ্রামে শেয়ার হওয়া নিক-প্রিয়াঙ্কার একটি ছবি নিয়ে। সেই ছবিতে একটি কন্যাশিশুকে কোলে নিয়ে বসে আছেন তারকা দম্পতি। যেটি ‘দ্য ফিল্মিও অফিসিয়াল’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

ওই ছবি দেখে কারও মন্তব্য, নিক-প্রিয়াঙ্কার কোলে তাদের সদ্যজাত কন্যাসন্তান। যদিও ছবিতে শিশুটির মুখ দেখা যাচ্ছে না। তাই বোঝাও দায় যে, সেটি ছেলে নাকি মেয়ে। কেউ আবার বলছেন, এটি নিক-প্রিয়াঙ্কার সন্তান নয়। নায়িকার এক তুতো বোনের এবং ছবিটিও বেশ পুরনো।

তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি নিক বা প্রিয়াঙ্কা। আপাতত তারা তাদের সদ্যজাত সন্তানকে নিয়েই ব্যস্ত। বিয়ের তিন বছর পর এই তারকা দম্পতির সংসারে সন্তান এসেছে। ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তজার্তিক তারকা প্রিয়াঙ্কা।

বিয়ের পর থেকে একাধিক বার এই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে। প্রতিবারই তিনি তা ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছেন। একবার তো আমেরিকান একটি টিভি চ্যানেলকে দেওয়া লাইভ সাক্ষাৎকারে সামনে থাকা মদের গ্লাসে চুমুক দিয়ে প্রিয়াঙ্কা প্রমাণ করেন যে, তিনি অন্তঃসত্ত্বা নন।

ওই সময় অভিনেত্রী উপস্থাপককে উদ্দেশ্য করে বলেন, ‘দেখলেন তো আমি অন্তঃসত্ত্বা নই। জানেন তো অ্যালকোহল গর্ভের সন্তানের জন্য ক্ষতিকর।’ এছাড়া কিছুদিন আগে গুঞ্জন ওঠে, নিক-প্রিয়াঙ্কার ডিভোর্স হতে চলেছে। তারই মাঝে মা হওয়ার খবর জানিয়ে সবাইকে চমকে দেন নায়িকা।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :