দর্শক নিষিদ্ধ হলেও কালোবাজারিতে বিক্রি হচ্ছে বিপিএলের টিকিট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:০০ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:৫২
ছবি: সংগৃহীত

চলতি মাসের ২১ জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের খেলা। করোনাভাইরাসের কারণে এবারের আসরের খেলায় মাঠে দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। তবে মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেখা যাচ্ছে অনেক দর্শকের সমাগম।

দিনের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে মাঠে নামে সিলেট সানরাইজার্স। আর এই ম্যাচের মাধ্যমে দীর্ঘ ১৩ মাস পর ক্রিকেট মাঠে নামলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ পেসার মাশরাফি বিন মর্তুজা। তার প্রত্যাবর্তনের ম্যাচেই কালোবাজারিতে বিক্রি হচ্ছে বিপিএলের টিকিট।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রতিদিন খেলা হচ্ছে দুইটি করে ম্যাচ। প্রতিদিন অংশগ্রণ করছে চারটি করে দল। সরকারের অনুমতি সাপেক্ষে প্রতিদিন প্রতিটি দলের অতিথীদের জন্য ২৫টি করে টিকিট বিক্রি করা হচ্ছে। প্রতিদিন নির্দিষ্ট গ্যালারিতে ১০০ জন সমর্থকের খেলা দেখার সুযোগ রয়েছে।

আজ মঙ্গলবার মিনিস্টার গ্রুপ ঢাকা বনাম সিলেট সানরাইজার্স মধ্যকার ম্যাচে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ৩ নম্বর গেট দিয়ে অনেক দর্শক প্রবেশ করতে দেখা গেছে। টিকিট বিক্রি করার অনুমতি না থাকলেও কালোবাজারি করে ৫০০ টাকা করে টিকিট বিক্রি করা হচ্ছে।

বিষয়টি শুনে অবাক হন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানাভীর আহমেদ টিটু। তিনি বলেন, ‘এমনটা কোনোভাবে হওয়ার কথা নয়। বোর্ড থেকে টিকট বিক্রি করার অনুমতি নেই। ফ্রাঞ্চাইজিদের দেওয়া টিকিট বাইরে বিক্রি হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখার কথা জানালেন তিনি।’

টিটু আরও বলেন, ‘এমনটা তো হওয়ার কথা নয়। আমি চট্টগ্রাম গেছিলাম সেখানকার মিডিয়া অবকাঠামো পরিদর্শন করতে। কারণ ঢাকার পর সেখানে বিপিএল ম্যাচ হবে। আপনাদের কাছ থেকেই ব্যাপারটি জানলাম। আমি এই বিষয় নিয়ে দ্রুতই ব্যবস্থা নিচ্ছি। ফ্রাঞ্চাইজি থেকে টিকিট বাইরে গেলেও সেটি আমার আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব’।

(ঢাকাটাইমস/২৫ জানুয়রি/বিজেড/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :