মানিকগঞ্জে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২২, ২১:১৬

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নুরজাহান বেগম (৬২) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিকালে নুরজাহান বেগমের ছেলে সাদ্দাম হোসেন আটজনকে আসামি করে হত্যা মামলা করেছেন। এরই মধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নুরজাহান উপজেলার পয়লা ইউনিয়নের সাইলকাই গ্রামের আইয়ুব খানের স্ত্রী। এ ঘটনায় আইয়ুব খানও গুরুতর আহত হন। তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার বাইলজুরী চক পাড়া গ্রামের নজরুল ইসলাম ও তার স্ত্রী আছমা বেগম।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বাইলজুরী এলাকায় নূরজাহানের ছেলে সাদ্দাম ট্রাক্টর নিয়ে নজরুল ইসলামের ভুট্টা ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় কয়েকটি ভুট্টাগাছ ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে নজরুল সাদ্দামকে মারধর করেন। এ সময় সাদ্দামের চিৎকারে তার বাবা আইয়ুব খান ও মা নুরজাহান এগিয়ে আসেন। এরপর নজরুল মোবাইলে কল দিয়ে তার এলাকার লোকজন ডেকে আনেন। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় নজরুলের লোকজন লাঠি দিয়ে পিটিয়ে নুরজাহান ও তার স্বামী আইয়ুবকে মারাত্মকভাবে আহত করেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল নয়টার দিকে নূরজাহান মারা যান। এর আগে সকালে উন্নত চিকিৎসার জন্য আইয়ুব খানকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, বিকালে নিহত নুরজাহান বেগমের ছেলে সাদ্দাম হোসেন আটজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :