প্রেম প্রস্তাবে নারাজি, তরুণীর ওপর দুই বখাটের নৃশংসতা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২২, ০১:৪২

হবিগঞ্জের মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে ছুরিকাঘাত করে স্তন কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বখাটে দুই যুবকের বিরুদ্ধে। ১৭ এপ্রিল রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পূর্ব মহল্লায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই তরুণী (১৯) ওই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু সে তা প্রত্যাখ্যান করে। ১৭ এপ্রিল রাতে পাশের ঘরে থাকা তরুণীটির ফুফু হামিদা বেগম প্রতিদিনের মত সেহরি খাওয়ার জন্য তাকে ডেকে দেয়। এসময় ওই তরুণী টিউবওয়েলে মুখ ধুতে গেলে ওঁৎ পেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম তার মুখ চেপে ধরে ছুরি দিয়ে দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে তরুণীর চিৎকারে তার বাবা ও আশপাশের লোকজন ছুটে এলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়। এসময় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় তরুণীর মাধবপুর থানায় মামলা করেছেন। মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :