চুয়াডাঙ্গায় শিশুকে বলাৎকারের অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২২, ১৫:৩৫

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ভুট্টা ক্ষেতে নিয়ে পাঁচ বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। সোমবার সকাল ১০টার দিকে নির্যাতেনের শিকার শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে রবিবার বিকালে দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের মাঠে ওই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুটির মা জানান, রবিবার বিকালে বাড়ির পাশের মাঠে ঘুড়ি উড়াচ্ছিল আমার ছেলে। তাকে ভুট্টার আটা খেতে দেয়ার লোভ দেখিয়ে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায় প্রতিবেশী বেল্টু রহমানের ছেলে আমিনুল ইসলাম। সেখানে তাকে বলাৎকার করে সে। পরে কাঁদতে কাঁদতে বাড়ি এসে ঘটনাটি জানায় আমার ছেলে।

তিনি আরও জানান, বিষয়টি জানতে পেরে সন্ধ্যায় আমার ছেলেকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে খুব একটা গুরুত্ব না দেয়ায় সোমবার সকালে সদর হাসপাতালে ভর্তি করি। এ বিষয়ে আমি দামুড়হুদা মডেল থানায় একটি মামলা করব।

সদর হাসপাতালের চিকিৎসক মারভিন অনিক চৌধুরী জানান, ওই শিশুকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাকে সার্জারি কনসালট্যান্টের কাছে স্থানান্তর করা হয়েছে। তিনি বিষয়টি দেখবেন।

বিষ্ণুপুর গ্রামের ইউপি সদস্য খোকন আলী জানান, আমি নির্যাতনের শিকার শিশুটিকে প্রথমে হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি। পরে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছি।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ওই ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :