হিন্দি সিনেমায় এবার সিয়াম আহমেদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৫:৩৪

চলতি বছরেই বলিউড সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এবার হিন্দি সিনেমার জগতে পা ফেলতে চলেছেন হালের অন্যতম সেনসেশন সিয়াম আহমেদ। ‘ইন দ্য রিং’ (স্টোরি অব এ বোরকা বক্সার) নামে একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন ‘পোড়ামন ২’-এর নায়ক সিয়াম।

এই সিনেমাটি পরিচালনা করবেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন চলচ্চিত্র নির্মাতা অলকা রাঘুরাম। যিনি এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার্স’ নামে একটি প্রামাণ্যচিত্র তৈরি করেছিলেন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ‘ভ্যারাইটি’তে প্রকাশিত এক প্রতিবেদন থেকে সিনেমার নাম, পরিচালক, গল্প ও অভিনয়শিল্পীদের সম্পর্কে জানা গেছে। খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে সিনেমার গল্প। সেখানে ১৭ বছর বয়সী শামা নামে এক বক্সারকে ঘিরে বিভিন্ন কাহিনি উঠে আসবে, যার উপরে তার এক আত্মীয়কে হত্যার অভিযোগ ওঠে।

মনস্তাত্ত্বিক থ্রিলার ধাঁচের ‘ইন দ্য রিং’-এ আরও অভিনয় করবেন ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফরি। এতে একমাত্র বাংলাদেশি হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমাটি সম্পর্কে তিনি এখনই মুখ খুলতে নারাজ। শুধু বলেছেন, ‘চার মাস আগে অডিশন দিয়েছিলাম, সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছি। আমার চরিত্রের নাম রওশন। আর কিছু বলার অনুমতি নেই।’

সিয়াম জানান, শিগগির এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। সিনেমাটি নিয়ে কতটা উচ্ছ্বসিত এই নায়ক? সিয়াম বলেন, ‘ভালোলাগা তো অবশ্যই আছে। এখন সিনমাটির চরিত্রটি নিয়ে আমি বেশি ভাবছি। কীভাবে আমার চরিত্রটি উতরে যাবো, সেটা নিয়েই বেশি উত্তেজনা কাজ করছে।’

জানা গেছে, চলতি বছরের শেষ ভাগে শুটিং ফ্লোরে যাবে সিনেমার টিম। এটি প্রযোজনা করছেন শ্রেয়শি সেনগুপ্ত ও সৌভিক দাশগুপ্ত। এর নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন রিক অ্যামব্রোস।

এদিকে, গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’। ভালো সাড়া ফেলেছে সেটি। এরপর সম্প্রতি কানাডা এবং আমেরিকার শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত আরেক সিনেমা ‘পাপপুণ্য’। গিয়াসউদ্নি সেলম পরিচালিত ওই সিনেমায় জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীও রয়েছেন।

(ঢাকাটাইমস/২১ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :