ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২২, ১৬:৩৭

গাজীপুরের কালীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অজ্ঞাত ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হালিমা বেগম (২২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। একই ঘটনায় অটোরিকশার চালকসহ আহত হয়েছেন আরও দুজন।

রবিবার দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বালীগাঁও এলাকার নাভানা প্লাস্টিক পাইপ কারখানা সংলগ্নস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত হালিমা পাবনা উপজেলার সাব্বির মিয়ার স্ত্রী।

অন্যদিকে আহত নাজমুল হোসেন (৩৫) বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা। আহত অটোরিকশা চালক নাজমুল মিয়া (২৮) নরসিংদীর পাঁচদোনা এলাকার নজরুল ইসলামের ছেল।

দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো . সাইফুল ইসলাম।

এসআই জানান, দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়ক হয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিল। এ সময় অটোরিকশাটি নাভানা পাইপ কারখানার কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা টঙ্গীগামি একটি অজ্ঞাত ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই গৃহবধূর মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। একই ঘটনায় অটোরিকশার চালকসহ আরও দুজন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসআই আরও বলেন, মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক লুবনা খানম, গৃহবধূ হালিমাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :