আর্থিক প্রতিষ্ঠান বিভাগ ও সোনালী ব্যাংকের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ১৯:১৫

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সাথে সোনালী ব্যাংকের ২০২২-২৩ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(এপিএ) স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সভা কক্ষে অনুষ্ঠিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ এর সাথে সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর (অতিরিক্ত দায়িত্ব) মো. মুরশেদুল কবীর এ চুক্তি স্বাক্ষর করেন।

এসময় অনুষ্ঠানে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব আবদুল্যাহ হারুন পাশা, যুগ্ম সচিব ও মন্ত্রণালয়ের এপিএ সমন্বয়কারী রুকসানা হাসিন, উপসচিব মাকছুমা আকতার বানু, সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস, এফসিএমএ, এফসিএ,সহ মন্ত্রণালয় ও বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংক পর্যায়ে প্রথমে নিয়ন্ত্রণকারী অফিসের সাথে শাখাসমূহের এবং পরবর্তী ধাপে নিয়ন্ত্রনকারী অফিসের সাথে জেনারেল ম্যানেজার’স অফিস প্রধানদের এবং তার ধারাবাহিকতায় জেনারেল ম্যানেজার’স অফিস প্রধানদের সাথে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টররা এবং সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টরের সঙ্গে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরবৃন্দ এর আপা চুক্তি স্বাক্ষরিত।

সর্বশেষ ধাপে সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর এর সাথে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব এর মধ্যে আজ এ চুক্তি স্বাক্ষরিত হলো।

উল্লেখ্য,এপিএ সার্বিক মূল্যায়নে ২০২০-২১ অর্থ বছরে সোনালী ব্যাংক লিমিটেড অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন সকল ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করে।– বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২৮জুন/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :