বিএনপি সন্ত্রাসী খুনি ঘাকতদের দল: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৫

বিএনপিকে সন্ত্রাসী, খুনি ও ঘাকতদের দল দাবি করে তাদের প্রতিহত করার কথা বলেছেন আ.লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার বেলা ১১টায় মাদারীপুরের ছিলারচরে গৃহহীন পরিবারকে ঘর প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের ত্যাগী, নিষ্ঠাবান ও সৎ মানুষকে মনোনয়ন দেওয়া হবে। তৃণমূলে যারা আ.লীগকে সুসংগঠিত করেছে, তাদের মতামতের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের মনোনীত করা হবে। কোনো বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে না। আর যোগ্য লোককে মনোনয়ন দিলে তিনি বিজয়ী হয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে পারবেন।’

তিনি বিএনপির আন্দোলনকে সমালোচনা করে বলেন, ‘বিএনপি জামায়াতিদের সঙ্গে নিয়ে এদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। এদের শক্ত হাতে দমন করা হবে। বিগত দিনে নানা ধরনের অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করেছে, আবারও চেষ্টা করছে সেরকম করতে। কিন্তু এদেশের জনগণকে সঙ্গে তাদের প্রতিহত করবে আ.লীগ। কোনোভাবেই দেশকে অরাজকতাকর পরিস্থিতি সৃষ্টি করতে দেয়া যাবে না।’

এ সময় তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা গ্রামের কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আ.লীগের উদ্যোগে একটি পাকা ঘর তৈরি করে চাবি হস্তান্তর করা হয়। সভায় সভাপতিত্ব করেন ছিলারচর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান আকন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়াসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বর সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্যে একটি খাট তৈরি করে শুভেচ্ছা স্বরূপ উপহার দেন। এতে খুশি হয়ে আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার (কাঠমিস্ত্রী) থাকার জন্যে একটি একতলা বিল্ডিং বাড়ি করে দেন।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :