অটোভাড়া নিয়ে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত অর্ধশত

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ২০:৩১

অটোরিকশার ভাড়া নির্ধারণকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত অর্ধশত লোকজন আহত হয়েছেন।

রবিবার দুপুরে উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত খলিলুর রহমান খান (৩০), তরিকুল (২২), রাতুল খান (২২), সাকিব (২০) ও রাব্বি (১৮) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্য আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্যাটারিচালিত অটোরিকশার ভাড়া নির্ধারণকে কেন্দ্র করে ছিলিমপুর গ্রামের দুপক্ষের লোকজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে রবিবার দুপুরে ছিলিমপুর মাইজপাড়া ও দক্ষিণপাড়ার লোকজন দেশীয় অস্ত্রাদি নিয়ে উত্তরপাড়ার লোকজনসহ তাদের বাড়িঘরে হামলা করে। একপর্যায়ে দুপক্ষের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হন। সংঘর্ষ চলাকালে উত্তরপাড়ার ইব্রাহিম খান, হোসেন খানের ঘরবাড়ি ভাঙচুর, একই পাড়ার আউয়াল খানের ঘর ভাঙচুরসহ গাছপালা কর্তন এবং ইব্রাহিম খান ও জসিম খানের ৮টি গরু প্রতিপক্ষের লোকজন নিয়ে যায় বলে অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি মো. আলী হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :