লক্ষ্মীপুরে আগুনে পুড়ে স্কুলশিক্ষার্থীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০২২, ১৩:৫২ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২২, ১৩:২১

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে দশম শ্রেণির স্কুলশিক্ষার্থী আনিকা বেগমের মৃত্যু হয়েছে। এসময় নিহতের মা জোসনা বেগম ও ছোট ভাই রিফাত হোসেন অগ্নিদগ্ধ হয়েছেন।

সদর উপজেলার উত্তর জয়পুর এলাকায় বুধবার ভোররাতে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদিন। তাদেরকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিটে পাঠানো হয়েছে।

নিহত আনিকা বেগম গোপালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও সৌদি প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার উত্তর জয়পুর এলাকায় সৌদি প্রবাসী আনোয়ার হোসেনের বসতঘরে বুধবার ভোররাতে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগে আগুনে পুড়ে যায় বসতঘর। এসময় ঘরে থাকা মেয়ে আনিকা আগুনে পুড়ে ঘটনাস্থল মারা যায়। অগ্নিদগ্ধ হয় আনিকার মা ও ভাই। পরে তাদের দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় অগ্নিদগ্ধ দুজনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাষ্টিক ইউনিটে পাঠানো হয়। তবে জমি সংক্রান্ত ও পারিববারিক বিরোধে এ ঘটনা ঘটতে পারে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রনজিত কুমার সাহা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পুড়ে গেছে একটি বসতঘর। আগুনে একজন নিহত ও দুজন আহত হয়েছে। নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :