৯৮ ব্যাচের রজত জয়ন্তী অনুষ্ঠান ‘ঐক্যের ৯৮’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ২১:২৮

ফ্রেন্ডস ফেডারেশন এস.এস.সি ১৯৯৮- এইচ.এস.সি ২০০০ ব্যাচের ৩য় বর্ষপূর্তি এবং এসএসসি ‘৯৮ ব্যাচ’ কর্তৃক আয়োজিত ঐক্যের ৯৮ অনুষ্টান আয়োজিত হয়েছে।

গত শুক্রবার পূর্বাচলের একটি পার্কে এ অনু্ষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে ১৯৯৮ সালে এস.এস.সি পাশ করা বিভিন্ন স্কুলের প্রায় ২০০০ এর অধিক বন্ধু এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। মো: হুমায়ন কবির (আর জে নিরব), সুলতানা উর্মি এবং তাজমুন নাহারের সঞ্চালনায় বন্ধুদের পরিচয় পর্ব, আড্ডা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অনুষ্ঠানটি উৎসবমূখর হয়ে ওঠে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের মানব সম্পদ বিভাগের ইভিপি এবং প্রধান কাজী মোতাহের হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রোগামের টাইটেল স্পন্সর আল মাহমুদ রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আহমেদসহ অন্যান্য পরিচালকরা।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রুপ সংগঠক রিমন, নজরুল, ফারুক, বুলু, বাবু, মেহেদী, শিপন, পলি, নুরুল্লা, ওমর, মুহিবুল, সজিব, সজিব সিকদার, সাবিহা, আশা, মুশফিক, নিপল, আজমীর, আমজাদ,সাজ্জাদ, জামাল, সুমন, রাজ্জাক এবং লিমিসহ আয়োজক কমিটির অন্যান্য সদস্যরা। সকল বন্ধুদের ঐক্য, সৌহার্দ্য এবং অভিন্ন স্বত্তার বন্ধনে গড়া ঐক্যের ’৯৮ গড়ে তোলার প্রত্যয় নিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :