শ্রীনগরে দুর্ঘটনা কবলিত বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন যুবক

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ জুন ২০২৪, ২২:৪৬

মুন্সীগঞ্জের শ্রীনগরে দুর্ঘটনা কবলিত এক মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করতে গিয়ে প্রাণ গেছে এক যুবকের। বাসের চাপায় আহত বাইক আরোহীকে উদ্ধার করতে গিয়ে প্রাইভেটকারের চাপায় মারা গেছেন উজ্জ্বল পাঠান (৪০) নামের ওই যুবক।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর পুরনো ফেরিঘাট এলাকায় ওই মর্মান্তিক ঘটনা ঘটে।

উজ্জ্বল উপজেলার পাটাভোগ ইউনিয়নের পূর্ব কামারখোলা এলাকার জলিল পাঠানের ছেলে।

এ ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ আব্দুল্লাহ। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় ফায়ার সার্ভিস সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীনগর পুরোনো ফেরিঘাট এলাকায় মহাসড়কের মাওয়ামুখী লেনে একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দূরপাল্লার যাত্রীবাহী বাসের পেছনে ঢুকে যায়। এ সময় নিহত উজ্জ্বলসহ স্থানীয়রা দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের আরোহীকে উদ্ধারে এগিয়ে এলে একটি বেপরোয়া প্রাইভেটকার উজ্জ্বলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীনগর হাঁসারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ বলেন, ‘মোটরসাইকেল আরোহী এক যুবক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে চলে গেলে তাকে উদ্ধারে এগিয়ে আসেন স্থানীয়রা। এ সময় বেপরোয়া গতির একটি প্রাইভেটকার এসে চাপা দিলে উজ্জ্বল মারা যান।’

(ঢাকাটাইমস/১৬জুন/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :