অপূর্ব রানার সিনেমায় আদর আজাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৩, ১৩:৪৬

নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা অপূর্ব রানা। নাম 'দ্যা রাইটার'। থ্রিলার অ্যাকশন ঘরানার এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করবেন তরুণ চিত্রনায়ক আদর আজাদ। শুক্রবার (৭ এপ্রিল) সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

'দ্যা রাইটার' সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন এ এইচ এনামুল হক। রবিবার (৯ এপ্রিল) থেকে ময়মনসিংহ জেলার ভালুকায় শুরু হবে এর প্রথম ধাপের চিত্রায়ণ। দুই লটে কাজ শুটিং শেষ করে চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ঢাকাটাইমসকে জানিয়েছেন সিনেমার নির্মাতা রানা।

অপূর্ব রানা বলেন, 'একজন লেখকের জীবন নিয়ে সিনেমার গল্পটি এগিয়ে যাবে। গল্পে চমক আছে। আদরের বিপরীতে এখনো নায়িকা চূড়ান্ত নয়। প্রথম ধাপের শুটিং শেষে নায়িকা চূড়ান্ত করা হবে। তবে পরিচিত নায়িকাই দেখা যাবে। আশা করছি, অনেক দিন পর দর্শক আমার ভালো একটি গল্পের সিনেমা উপহার পাবে।'

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, 'সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করব। আমাকে একজন লেখকের চরিত্রে দেখা যাবে। এর গল্পটি ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে ভালো একটি কাজ দর্শক উপহার পাবে।'

সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন জয়রাজ, শিবা সানু, রাশেদ মামুন অপু, শিরিন শিলা প্রমুখ।

আদর আজাদ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘অগ্নিশিখা’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা, যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :