শাকিবের ‘তুফান’ নয়, বুবলীর ‘রিভেঞ্জ’কে এগিয়ে রাখলেন ডিপজল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২৪, ১২:৩৩

ঈদ মানেই শাকিব খানের সিনেমা। যথারীতি ঈদুল আজহায়ও মুক্তি পাচ্ছে বাংলাদেশি কিং খানের একটি সিনেমা, নাম ‘তুফান’। ইতোমধ্যে মুক্তি পেয়েছে সেটির ট্রেলার এবং গান। যা দেখে দর্শকদের মন্তব্য, ‘তুফান’ ঝড়ে উড়ে যাবে ঈদে মুক্তিপ্রাপ্ত অন্য সব সিনেমা।

তবে অভিনেতা, প্রযোজক এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের মুখে শোনা গেল ভিন্ন সুর। একসময়ের ভয়ংকর এই খল অভিনেতা শাকিব খানের ‘তুফান’-এর থেকে কিং খানের প্রাক্তন স্ত্রী শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি নিয়ে বেশি আশাবাদী।

সংবাদমাধ্যমকে ডিপজল বলেন, ‘রিভেঞ্জ’ সিনেমাটি ভালো হয়েছে। আমার মনে হয়, এই ঈদে এটাই এক নম্বরে থাকবে।’

অভিনেতা বলেন, ‘তুফান’ নামে আগেও অনেক সিনেমা হয়েছে। আমি তো এ সিনেমার গল্পটা জানি না। তবে এটি যদি রিমেক হয় তাহলে চলার কথা না। রিমেক না হয়ে যদি অন্য কোনো গল্প হয়, আর যত বড় কথা বলে, এই সিনেমা অত বড় যায় না। কথা কম বলা ভালো। সিনেমা দেখেই দর্শক বলবে ভালো না মন্দ।’

ডিপজল আরও বলেন, ‘আমি যতটুকু আওয়াজ পেয়েছি, ‘তুফান’ সেরকম ভালো হয়নি। যার জন্য হল মালিকরাও কম চাপছে সিনেমাটির পেছনে। তবে ঈদের এক নম্বর সিনেমা হবে ‘রিভেঞ্জ’।

তিনি বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি (রিভেঞ্জ) দেখে বেশ প্রশংসা করেছে। তারাও বলেছে, ঈদের সেরা সিনেমা হবে এটি। বুবলীর ‘রিভেঞ্জ’-এর জন্য আমার শুভ কামনা থাকবে। আর শাকিব আমাদের ঘরের ছেলে। ঈদে ওর সিনেমাও মুক্তি পাচ্ছে। ওর জন্যও শুভকামনা।’

প্রসঙ্গত, শাকিব খানের ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফি। এখানে তার নায়িকা কলকাতার মিমি চক্রবর্তী। গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে ‘আয়নাবাজি’ জুটি চঞ্চল চৌধুরী এবং মাসুমা রহমান নাবিলাও আছেন। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই লিমিটেড।

অন্যদিকে, শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ পরিচালনা করেছেন মোহম্মদ ইকবাল। প্রযোজকও তিনি। এখানে বুবলীর নায়ক জিয়াউল হক রোশান। ‘তুফান-‘রিভেঞ্জ’ ছাড়া ঈদে ‘ডার্ক ওয়ার্ল্ড’, ‘ময়ূরাক্ষী’ এবং ‘আগুন্তুক’ নামে আরও তিনটি সিনেমা রয়েছে মুক্তির তালিকায়।

(ঢাকাটাইমস/১৪জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :