বঙ্গবাজারে শরীয়তপুরের ক্ষতিগ্রস্তদের সঙ্গে উপমন্ত্রী শামীমের বৈঠক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২৩, ১১:০৫ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৩, ২১:৫৫

সম্প্রতি রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শরীয়তপুর-২ (নড়িয়া ও সখিপুর) নির্বাচনী এলাকার শতাধিক ব্যবসায়ীর সঙ্গে বৈঠক করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

শনিবার জাতীয় সংসদের নিজ কার্যালয়ে এ বৈঠক করেন তিনি। বৈঠকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা তাদের ক্ষয়ক্ষতির কথা জানান উপমন্ত্রীর কাছে।

এসময় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দুর্গতদের পাশে থাকেন। তিনি হচ্ছেন মানবতার মা। আপনারা যাতে সঠিকভাবে সরকারি সহযোগিতা পান সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। পাশাপাশি আমি ব্যক্তিগতভাবেও আপনাদের পাশে থাকব। আপনারা ধৈয ধারণ করুন। প্রকৃত ক্ষতিগ্রস্ত কেউ যাতে সহযোগিতার তালিকা থেকে বাদ না পড়ে, সেই দিকে লক্ষ্য রাখতে হবে। আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগই বিপদে মানুষের পাশে থাকে। মুখে বড় বড় কথা বললেও অন্য কোনো দল মানুষের পাশে থাকে না।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আলতাফ হোসেন উকিল, খোকন মাঝি, মিজানুর রহমান, হাসেম মৃধা।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য চরআত্রা ইউপি চেয়ারম্যান এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মুন্সী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুর এ আলম আশিক প্রমুখ।

পরে উপমন্ত্রী ক্ষতিগ্রস্তদের সঙ্গে ইফতার করেন।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/জেএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :