বগুড়ায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৩, ২১:৫১

বগুড়া গাবতলীতে ৪শ ইয়াবাসহ সোহেল রানা (৩৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত তিনটার দিকে সোহেলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

সোহেল রানা উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামের মৃত আজিজুলের ছেলে। বৃহস্পতিবার তার বিরুদ্ধে থানায় মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তার সোহেল রানা সাবেক সেনা সদস্য ছিলেন। তিনি ৯ম ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ানের ২৩ ফিল্ড কোম্পানিতে কর্মরত ছিলেন। ২০১৮ সালে মাদকের সাথে জড়িত থাকায় তাকে চাকরিচ্যুত করা হয়। গোপন সংবাদে বুধবার রাত ৩টায় ভান্ডারা গ্রামের সোহেল রানার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ সোহেলের বাড়ি তল্লাশি করে ঘর থেকে ৪শ পিস ইয়াবা, ২টি টাচ ফোন ও ৫টি বাটন ফোন উদ্ধার করে এবং সোহেল রানাকে আটক করে থানায় আনে। পরে পুলিশ বাদী হয়ে মামলা করে।

গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, গ্রামের বাড়িতে এসে সোহেল রানা নিজেকে আর্মি অফিসার পরিচয় দিয়ে বেড়াত। এভাবে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে চট্টগ্রাম থেকে ইয়াবা ক্রয় করে বগুড়াসহ আশপাশের জেলাগুলোতে বিক্রি করে আসছিল। সোহেল এখন তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :