গোপনে বিয়ে করে মা হয়ে সিনেজগৎ থেকে দূরে জলি, ফিরবেন কবে?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২৩, ১২:৩৪

প্রায় চার বছর ধরে লাইট ক্যামেরা থেকে দূরে চিত্রনায়িকা জলি। শেষ শুটিং করেন ২০১৯ সালের অক্টোবরে। তারপর থেকে নানা কারণে চলচ্চিত্র থেকে দূরে এই অভিনেত্রী। করোনার চোখ রাঙানি, ভাইয়ের মৃত্যু, গোপনে বিয়ে, সন্তানের জন্ম- সব মিলিয়ে নিজেকে লুকিয়ে ফেলেন জলি। কিন্তু আর কতদিন? কবে ফিরবেন ‘অঙ্গার’ ছবির নায়িকা?

এ সম্পর্কে জানতে সম্প্রতি কথা হয় জলির সঙ্গে। তিনি ঢাকাটাইমসকে বলেন, সবার সহযোগিতা পেলে শিগগিরই ফেরার ইচ্ছা রয়েছে তার। সেই লক্ষ্যে নিজেকে প্রস্তুতও করছেন যথাযথভাবে।

২০১৯ সালের মে মাসে ভৈরবের ছেলে আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় জলির। এর কয়েক মাস না যেতে তাদের সেই বাগদানে ভাঙনের সুর আসে। গণমাধ্যমে জলি জানিয়েছিলেন, তারা আলাদা হয়ে গেছেন। এর পরই আড়ালে চলে যান নায়িকা। সে সময়ই আরাফাতকে গোপনে বিয়ে করেন তিনি। সন্তানের মা-ও হয়েছেন।

২০২০ সালের ১৭ জুলাই করোনার ভেতরে জলির কোলজুড়ে আসে কন্যাসন্তান। নায়িকা জানান, ‘সন্তান হওয়ার পর কিছুটা শারীরিক পরিবর্তন এসেছে। তবে কিছুদিন ধরে জিম করে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছি। নতুন করে কাজে ফিরতেই এই আয়োজন। তবে কাজে ফেরার জন্য সবার সহযোগিতা দরকার।’

২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘অঙ্গার’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল জলির। প্রথম ছবিতেই বেশ সাড়া ফেলেন। পরবর্তীতে তিনি ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। জলির যে ছবিগুলো মুক্তি পেয়েছে, সবগুলোতেই নজর কাড়তে সক্ষম হন নায়িকা।

বর্তমানে মুক্তির অপেক্ষায় জলির ‘ডেঞ্জার জোন’ ও অফিসার রিটার্ন’ নামে দুটি ছবি। যেগুলোর কাজ তিনি আড়ালে যাওয়ার আগেই শেষ করেছিলেন। এর মধ্যে ‘ডেঞ্জার জোন’-এ জলির নায়ক বাপ্পি চৌধুরী এবং ‘অফিসার রিটার্ন’-এ নিরব হোসেন। এ ছবি দুটির সাফল্যের উপরই তার চলচ্চিত্রে ফেরা নির্ভর করছে বলে ইঙ্গিত দেন জলি।

(ঢাকাটাইমস/২৮মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :