ওবায়দুল কাদেরের বক্তব্য ভিত্তিহীন ও অসত্য: জামায়াত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২৩, ২০:৩৬

বিভিন্ন সংবাদ মাধ্যমে আজ রবিবার প্রকাশিত সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্য ভিত্তিহীন ও অসত্য দাবি করে এর প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে জামায়াতে ইসলামী।

রবিবার জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম এক বিবৃতিতে বলেন, ১১ জুন বিভিন্ন দৈনিক পত্রিকা ও সংবাদ মাধ্যমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের বরাত দিয়ে ‘ভাঙচুর, অগ্নি-সন্ত্রাসের জন্য জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি’ মর্মে প্রকাশিত রিপোর্টে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে সব ভিত্তিহীন ও অসত্য বক্তব্য প্রকাশ করা হয়েছে জামায়াত তার নিন্দা ও প্রতিবাদ জানায়।

বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল বলেন, গত ১০ জুন রাজধানী ঢাকায় আয়োজিত এক সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের বক্তব্যের বরাত দিয়ে বিভিন্ন সংবাদপত্র ও গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে ‘ভাঙচুর, অগ্নি-সন্ত্রাসের জন্য জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি’ মর্মে যে বক্তব্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও অসত্য। ওবায়দুল কাদের জামায়াতের বিরুদ্ধে অগ্নি-সন্ত্রাসের যে অভিযোগ করেছেন তার কোনো ভিত্তি নেই। আজ পর্যন্ত তারা তাদের ঐ ধরনের বক্তব্যের কোনো সত্যতা কোথাও প্রমাণ করতে পারেনি।

এটিএম মা’সুম বলেন, জামায়াত কখনো অগ্নি-সন্ত্রাস করেনি, করার প্রশ্নই আসে না। দেশের জনগণ ওবায়দুল কাদেরের কাছ থেকে এ ধরনের দায়িত্বহীন বক্তব্য আশা করে না। আমরা তার এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জামায়াতে ইসলামীর বিরুদ্ধে কল্পিত ও বানোয়াট বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

(ঢাকাটাইমস/১১জুন/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আ.লীগ দেশের রাজনীতি অনেক আগেই ধ্বংস করে দিয়েছে: মঈন খান

আইএবি নেতা অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের মৃত্যু

অপশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান জরুরি: রব

শেখ হাসিনা কোনো বিদেশি শক্তিকে পরোয়া করেন না: কাদের

একমাস পর জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব

বিএনপির প্রয়াত মহাসচিব খন্দকার দেলোয়ারের ছেলেকে দেখতে হাসপাতালে সালাম

শাসকগোষ্ঠী আরও তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল

ডোনাল্ড লু’কে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিএনপির

স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে আওয়ামী লীগের শুভেচ্ছা 

সাধারণ মানুষের অর্থনৈতিক উন্নয়নের জন্য আজীবন লড়াই করেছেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :