একদফা দাবিতে ২৭ জুলাই মহাসমাবেশ সফল করুন: ডা. ইরান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ২১:০৮

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বিএনপির নেতৃত্বে যুগপৎ ধারায় আগামী ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশ সফল করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

শনিবার বিকালে লেবার পার্টির দফতর সম্পাদক মনির হোসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ডা. ইরান বলেন, বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণকারী বর্তমান ফ্যসিবাদী, কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগ ও বিদ্যমান অবৈধ সংসদের বিলুপ্তি, নির্বাচন কমিশন পূর্ণগঠন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার, সুষ্ঠু ও অংশগ্রহণ মূলক নির্বাচনের ব্যবস্থা, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি, মিথ্যা গায়েবী মামলা প্রত্যাহার, ফরমায়েসী সাজা বাতিল ও সংবিধান ও রাষ্ট্র ব্যবস্থার গণতান্ত্রিক সংষ্কারের মাধ্যমে জনগণকে অর্থনৈতিক মুক্তি, ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার ১ দফা দাবী আদায়ের লক্ষে যুগপৎ আন্দোলনের পরবর্তী কর্মসূচী আগামী ২৭ জুলাই ২০২৩ইং তারিখ, বৃহস্পতিবার ঢাকায় দুপুর ২টায় শান্তিপূর্ণ মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

তিনি সকল দেশপ্রেমিক রাজনৈতিক ও সামাজিক শক্তিকে গনতন্ত্র ও ভোটাধিকার আদায়ের লক্ষে ২৭ জুলাইয়ের মহাসমাবে অংশ নেওয়ার আহবান জানিয়ে বলেন, জনশক্তির বিস্ফোরণের মধ্য দিয়ে শান্তিপূর্ণ অহিংস আন্দোলন বিজয় লাভ করবে।

এর আগে শনিবার দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের ডিওএইচএস বাসভবনে বিএনপির লিয়াঁজো কমিটির সাথে বাংলাদেশ লেবার পার্টির ৩ সদস্যের প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রখ্যাত শ্রমিকনেতা নজরুল ইসলাম খানের সভাপতিত্বে বৈঠকে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক খোন্দকার মিরাজুল ইসলাম ও মেজবাউল ইসলাম সজিব উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :