বড় জয়ে সেরা আটে রোনালদোর আল নাসর

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ১৫:১৮

কিং সালমান ক্লাব কাপের সেরা ষোলোর লড়াইয়ে তিউনিসিয়ান ক্লাব ইউনিয়ন মোনাস্তিরকে পাত্তাই দিল না ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর। ৪-১ গোলের বিশাল ব্যবধানে জিতে সেরা আটে জায়গা করে নিয়েছে সৌদি প্রো লিগের এই ক্লাবটি। আল নাসরের হয়ে গোল করেন তালিসকা, রোনালদো, আল-আমরি ও আব্দুল আজিজ। আর মোনাস্তির পেয়েছে একটি আত্মঘাতী গোল।

কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখল ও আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে রোনালদোর আল নাসর। পুরো ম্যাচের ৭১ শতাংশ সময় নিজেদের অধীনে বল ধরে রাখেন আল নাসরের ফুটবলাররা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর মোট শট নিতে পেরেছে আটটি। এতে গোল এসেছে মোট চারটি।

অন্যদিকে পুরো ম্যাচে কেবল ২৯ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল ধরে রাখেন ইউনিউন মোনাস্তিরের ফুটবলাররা। আর প্রতিপক্ষের গোলবারে শট নিয়েছে মাত্র একটি। গোল পেয়েছে মাত্র একটি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে আল নাসরের ফুটবলারর। কিন্তু পাচ্ছিল না গোলের দেখা। অবশেষে প্রথমার্ধের ৪২তম মিনিটে ম্যাচের প্রথম গোলের দেখো মেলে। গোল করে দলকে এগিয়ে নেন তালিস্কা। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আল নাসর।

দ্বিতীয়ার্ধেও শুরু থেকেই আক্রমণ চালাতে থাকে আল নাসর। কিন্তু ম্যাচের ৬৬তম মিনিটে হুট করেই আত্মঘাতী গোল খেয়ে বসে রোনালদোরা। সমতায় ফেরে তিউনিসিয়ান ক্লাবটি। তবে আট মিনিট পরেই দলকে ফের একবার লিড এনে দেন আল নাসরের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

২-১ ব্যবধানে শেষ হতে যাচ্ছিল ম্যাচ। কিন্তু আল নাসরের গোলের ক্ষুধা যেন তখন মিটেনি। ম্যাচের ৮৮তম মিনিটে আব্দুলেলাহ আল-আমরির গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় আল নাসর। আর ম্যাচের একদম অন্তিম মুহূর্তে আব্দুল আজিজ সৌদ আল এলইউয়ির করা গোলে ৪-১ ব্যবধানের জয় নিশ্চিত হয় রোনালদোদের।।

(ঢাকাটাইমস/০১আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :