তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে বড় সুখবর দিলেন শান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২৪, ১৮:০৮

ইনজুরির কারণে বিশ্বকাপ দলে তাসকিন আহমেদ থাকবেন কি না, তা নিয়ে ছিলো শঙ্কা। অভিজ্ঞ এই পেসারের জন্য দল ঘোষণাও দেরি করে বিসিবি। সবাইকে চমকে দিয়ে তাসকিনকে শুধু দলেই রাখেনি, সহ-অধিনায়ক হিসেবেও ঘোষণা করে বিসিবি। তারপরও শঙ্কা ছিলো বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে তাসকিনকে পাওয়া নিয়ে। অবশেষে টাইগার পেসারকে নিয়ে সুখবরই দিয়েছেন জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বুধবার (১৫ মে) রাতেই দেশ ছাড়ছে বাংলাদেশ দল। তার আগে ফটোসেশন হয়েছে পুরো দল ও টিম ম্যানেজমেন্টের। ফটোসেশনের পর সংবাদমাধ্যমে কথা বলেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন। সেখানে তাসকিনের ইনজুরি নিয়ে প্রশ্ন করা হলে তিনি আশ্বাস দেন, বিশ্বকাপের প্রথম থেকেই পাওয়া যাবে তাকে।

শান্ত বলেন, 'তাসকিন সুস্থ হয়ে উঠবে আশা করছি প্রথম ম্যাচ থেকেই। না থাকলে ব্যাকাপ অপশন নিয়ে আগাবো। মেডিকেল টিমের কাছ থেকে যতটুকু জেনেছি, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবে সে।'

গেল জিম্বাবুয়ে সিরিজে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন। তবে মঙ্গলবার (১৪ মে) বাংলাদেশের বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তিনি। যদিও তার ইনজুরির অবস্থা কি প্রথমে তা নিয়ে সঠিক কোন তথ্য দেয়নি নির্বাচকরা। তারা জানিয়েছে, তাসকিনকে সহ-অধিনায়ক করা বিসিবির সিদ্ধান্ত। তবে আজ টাইগার অধিনায়ক স্বস্তির কথাই জানালেন।

আগামী ২ জুন থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তবে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন শুরু হবে ৮ জুন থেকে। যেখানে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন, ভেন্যু যুক্তরাষ্ট্রের ডালাস।

এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। নিজেদের তৃতীয় ম্যাচে ১৩ জুন নেদারল্যান্ডসের বিপক্ষে খেলবে টাইগাররা। এরপর ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/১৫মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :