তারেক রহমান নাকে খত দিয়ে বিদেশে পালিয়ে গেছেন: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ২৩:১৬ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ২০:৩২

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ছিলেন না। তাই আল্লাহর রহমতে তিনি বেঁচে যান। আল্লাহ বাংলাদেশের অসহায় জনগণের মুখে হাসি ফোটানোর জন্যই তাকে রক্ষা করেছিলেন। তিনি দেশে ফিরে আসার পর বিএনপি-জামায়াত জোট সরকারের সময় তার প্রাণনাশের জন্য ২১ বার চেষ্টা চালানো হয়েছিল।

শনিবার বিকালে সোনারগাঁ উপজেলায় ১৫০ কোটি টাকার ৩১০টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে এমপি খোকা এসব কথা বলেন।

এমপি খোকা বলেন, বিএনপি-জামায়াত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে ২১ জনকে হত্যা করেছিল। আর সেই প্রচেষ্টার নেপথ্য নায়ক ছিল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছেলে তারেক রহমান। সেই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে সে এখন লন্ডনে পালিয়ে বেড়াচ্ছে।

তিনি বলেন, তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার প্রধান আসামি, তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। তিনি রাজনীতি করবেন না এই শর্তে নাকে খত দিয়ে বাংলাদেশ থেকে পালিয়েছেন। যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশের জনগণকে ভালোবাসবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন, জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, আরিফ মাসুদ বাবু, জাহিদ হাসান জিন্নাহ, সামসুল আলম, মো. মাহবুবুর রহমান বাবুল, আল আমীন সরকার ও মো. হুমায়ুন কবির ভূইয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/১১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :