শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত ফরিদপুর, ৩টায় ভাষণ দেবেন তিনি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২৪, ১৩:৩৩ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ১২:২৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত রয়েছে ফরিদপুর। বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতির আগমনকে ঘিরে ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে রাস্তার ছোটখাটো মেরামতসহ সাজসজ্জা করা হয়েছে। শহরের প্রত্যেকটি মোড়ে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১০টা থেকে রাজেন্দ্র কলেজ মাঠে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সমাবেশস্থলে নেতাকর্মীদের উপস্থিতিও বাড়ছে। মাঠের পূর্ব-দক্ষিণ প্রান্তে স্থায়ী মঞ্চে বিকেল ৩টায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরেজমিনে দেখা গেছে, রাজেন্দ্র কলেজের দুটি গেট দিয়ে লোকজন সমাবেশের মাঠে ঢুকছেন। ভিআইপি গেট দিয়ে ঢুকবেন শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা। মাঠে নারী ও পুরুষদের জন্য আলাদা বসার জায়গা করা হয়েছে। মঞ্চের প্রথম দিকে পাঁচ হাজারের মতো চেয়ার দেওয়া হয়েছে। এরপর রয়েছে ফাঁকা মাঠ।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সাধারণ মানুষের মাঝেও উৎসাহ দেখা গেছে। ভাঙ্গার তুজারপুর এলাকা থেকে সমাবেশে আসা সামাদ মুন্সী (৫৭) বলেন, প্রধানমন্ত্রী আমাদের এলাকার কোথাও সভা করলে আমি সেখানে যাই। সর্বশেষ ভাঙ্গায় যে সভা করেছিলেন সেখানেও গিয়েছিলাম।

ফরিদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ বোস বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে মাঠে ৫০ হাজার দর্শক-শ্রোতাসহ সড়ক এবং আশপাশের এলাকায় মোট এক লাখ লোকের সমাগমের আশা করছে জেলা আওয়ামী লীগ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হকের সভাপতিত্বে ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুর রহমান, ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের আওয়ামী লীগ প্রার্থী শাহদাব আকবর ও ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফরউল্যাহ জনসভায় উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিকে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.আবদুল্লাহ বিন কালাম বলেন, প্রধানমন্ত্রীর আগমন নিরাপদ ও নির্বিঘ্ন করতে শহরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা বাহিনীর সদস্যদের সঙ্গে সমন্বয় করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :