রংপুরে জিএম কাদেরের প্রচারণায় আ.লীগ

রংপুর ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ জানুয়ারি ২০২৪, ০৮:২৩ | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৪, ০৮:২০

নির্বাচনি প্রচারণার শেষদিনে রংপুর-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী গোলাম মোহাম্মদ কাদেরের পক্ষে প্রচারণা চালিয়েছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ নেতৃবৃন্দ নগরীর বেতপট্টি দলীয় কার্যালয় থেকে বের হয়ে জাহাজ কোম্পানি মোড়, প্রেসক্লাব এলাকায় লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

এ বিষয়ে রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন জানান, রংপুর-৩ আসনটি প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে উন্মুক্ত রাখার দাবি জানানো হয়েছিলো। তবে জাতীয় রাজনীতির স্বার্থে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এই আসনে নির্বাচন করায় চেয়ারম্যানের সম্মানে আওয়ামী লীগের প্রার্থী তুষার কান্তি মন্ডল প্রার্থিতা প্রত্যাহার করে নেন। এখন এই আসনে আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই, তাই আমরা আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থক ও রংপুরবাসীকে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য: গত ৩০ ডিসেম্বর রংপুর-৩ আসনে লাঙ্গলকে জয়ী করতে রুদ্ধদ্বার বৈঠক করে জাতীয় পার্টি ও রংপুর মহানগর আওয়ামী লীগ। সেই বৈঠকে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ জাতীয় পার্টির অন্যান্য নেতৃবৃন্দ।

প্রচারণায় অংশ নেন রংপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইদ্রিস আলী, রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হাসানুজ্জামান নান্নু, রুবেল, শফিকুল ইসলাম রাহেল, ইরা হক, মহানগর যুবলীগের সভাপতি এ বি এম সিরাজুম মনির বাশার, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রসিক কাউন্সিলর শাহাজাদা আরমান শাহাজাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :