গভীর রাতে ঢাকা মহানগর বিএনপির শীর্ষনেতাদের বাসায় পুলিশের অভিযান, নবী আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ১২:০২ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১১:৩৮

শুক্রবার গভীর রাতে ঢাকা মহানগর বিএনপির সিনিয়র নেতাদের আটকের জন্য তাদের বাসাবাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর উত্তরার ১১নং সেক্টরের একটি বাসা থেকে আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পুুলিশ সূত্রে জানা গেছে, নবী উল্লাহ নবীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে বিএনপির সূত্র জানায়, শুক্রবার গভীর রাতে পুলিশ বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলামের ধোলাইপাড় এবং জুরাইনের বাসভবন, উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক এ জি এম শামসুল হকের বাড্ডার বাসভবন এবং যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মতির কাফরুলের বাসভবনে তল্লাশি চালায়।

এ ব্যাপারে শনিবার সকালে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গভীর রাতে আমার তিনটি বাড়িতেই পুলিশ তাণ্ডব চালিয়েছে। ইতোমধ্যে আমার ড্রাইভার ও দারোয়ানকে আটক করেছে পুলিশ। কয়েক দিন আগে নতুন নিয়োগ দেওয়া দারোয়ানকেও শুক্রবার গভীর রাতে মারধর করে আটক করে নিয়ে যায়।

মহানগর দক্ষিণের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সদস্য সাইদুর রহমান বলেন, গত শক্রবার গভীর রাতে ঢাকা মহানগর বিএনপির অনেক নেতার বাসায় তাদের আটকের জন্য পুলিশ তল্লাশি চালায়। তল্লাশিকালে নেতাদের বাড়িতে পুলিশ ভাঙচুর চালায় বলে অনেকে আমাদের কাছে অভিযোগ করেছেন।

ঢাকাটাইমস/০৬জানুয়ারি/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :