শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২৪, ২১:১৭

গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার শ্রীপুর প্রেসক্লাব কার্যালয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে কর্মরত উপজেলা প্রতিনিধিদের সমন্বয়ে উপস্থিত সকলের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

শ্রীপুর প্রেসক্লাবের বিদায়ী কমিটি সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় আহ্বায়ক কমিটি গঠনের জন্য এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় (২০২১-২০২২) সালের কার্যনির্বাহী কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি নাসির উদ্দিন মৃধা জর্জকে আহ্বায়ক ও দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি কাজী আকতার হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন- মাহবুবুর রহমান আকন্দ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), এমদাদুল হক (ভোরের দর্পণ), এনামুল হক আকন্দ (দৈনিক মানবজমিন), শফিকুল ইসলাম (এশিয়ান টেলিভিশন), আনিছুর রহমান শামীম (দৈনিক বাংলাদেশ বুলেটিন), তাজুল ইসলাম সানি (দৈনিক আনন্দবাজার), মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), সেলিম শেখ (দৈনিক আমাদের কণ্ঠ), গোলাম মোস্তফা রানা (প্রথম বুলেটিন), সাদেক মিয়া (দৈনিক আওয়ার বাংলাদেশ)।

নবগঠিত আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের (৯০ দিন) মধ্যে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠনের ব্যবস্থা গ্রহণ করবেন।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :