বরিশাল নগরীতে শপিংমলে আগুন, পুড়ে গেছে প্রাইভেটকার

বরিশাল ব্যুরো,. ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:১৭

বরিশাল নগরীর সদর রোডের অভিজাত শপিংমল ফাতেমা সেন্টারের নিচতলার গাড়ির গ্রেজে আগুন লেগেছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে আকস্মিক আগুন লাগলে আশপাশের ব্যবসায়ীসহ পথচারীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্মীরা ১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই সেখানে পার্কিংয়ে থাকা একটি প্রাইভেটকার পুড়ে যায়। এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শী এবং ব্যবসায়ীরা জানিয়েছে, বৃহস্পতিবার রাত ৮টার কিছুটা পর ১০ তলা ভবনের নিচ তলায় গ্যারেজে পার্কিং

করে রাখা একটি প্রাইভেটকারে আকস্মিক আগুন জ্বলতে দেখা যায়। কিছু বুঝে ওঠার আগেই গ্যারেজসহ আশপাশে ধোঁয়া ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তিন মিনিটের মধ্যে পার্শ্ববর্তী ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আল-আমিন জানান, ১০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিকভাবে জানা গেছে, গ্যারেজে পার্কিংয়ে থাকা সিটি ব্যাংকের প্রাইভেটকার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কী কারণে আগুনের সূত্রপাত তা তদন্ত শেষে বলা যাবে।

সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক জানান, ফায়ার সার্ভিসের পাশপাশি পুলিশও আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। এতে অল্প সময়ের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে একটি প্রাইভেটকার পুড়ে গেছে। অন্য কোনো গাড়ির ক্ষতি হয়নি। আগুনের সূত্রপাতের কারণ তদন্ত শেষে বলতে পারবো।

(ঢাকাটাইমস/০১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :