দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সিএনজি অটোরিকশার ধাক্কা, নারী নিহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৫

মহাসড়কে দাঁড়িয়ে থাকা ভেকু মেশিন বহনকারী ট্রাকের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা খেয়ে আসমা বিবি (৫৫) নামে এক নারী যাত্রী মারা গেছেন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শিবপুর নামক এলাকায় দুর্ঘটনা ঘটে। ঘটনায় আহত হয়েছেন আসমা বিবির ছেলে রাজু আহম্মেদ অটোরিকশাচালক মিঠুন।

নিহত আসমা বগুড়ার গাবতলী উপজেলার কাগইল গ্রামের টুকুর স্ত্রী। আহত রাজু আসমা বিবির ছেলে মিঠুন নওগাঁর রাণীনগর ধনপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে আসমা বিবি তার ছেলে রাজু আহম্মেদ নওগাঁর রানীনগর থেকে বগুড়া যাচ্ছিলেন। সময় তারা শিবপুর নামক এলাকায় পৌঁছালে অটোরিকশাটি সড়কে দাঁড়িয়ে থাকা ভেকু মেশিন বহনকারী ট্রাকের পেছনে ধাক্কায় দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে আসমা বিবি তার ছেলে রাজু এবং অটোরিকশার চালক মিঠুন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসমা বিবিকে মৃত ঘোষণা করেন এবং আহত অটোরিকশাচালক মিঠুন নিহতের ছেলে রাজুকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) স্থানান্তর করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে আসমা বিবির মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভেকু মেশিনবাহী ট্রাকটি পায়নি।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :