গায়ক অনুপমের বিয়ের খবরে যা বললেন প্রাক্তন স্ত্রী পিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫২

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কলকাতার জনপ্রিয় গায়ক, গীতিকার ও সংগীত পরিচালক অনুপম রায়। তার হবু বউ আরেক সংগীতশিল্পী প্রশ্মিতা পাল। ২ মার্চ হবে তাদের রেজিস্ট্রে বিয়ে। এ নিয়ে সরগরম গোটা টলিউড। চলছে নানা আলোচনা-সমালোচনা।

এ নিয়ে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর মন্তব্য কী? ২০২১ সালের ১১ নভেম্বর সামাজিক মাধ্যমে যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম ও পিয়া। ছয় বছর সংসার করেছিলেন তারা। সেই সংসার ভাঙার কারণ হিসেবে উঠে এসেছিল অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতার কথা।

দুই বছর পর জল্পনা সত্যি হয়। পরমব্রতকে বিয়ে করেন পিয়া। এরপর থেকেই নেটপাড়ার একটা বড় অংশ সমবেদনা জানিয়েছিল অনুপমের প্রতি। অন্যদিকে পিয়ার কপালে জুটেছিল কটাক্ষ আর গালিগালাজ। পরমব্রতকে ‘বউ চোর’ বলে ট্রোল করা হয়েছিল।

তিন মাস যেতে না যেতে অনুপমের তৃতীয় বিয়ের আয়োজন। নিজে বিয়ে করে এত অভিযোগ আর কটাক্ষ সয়েছেন, প্রাক্তন স্বামী অনুপমের বিয়ের খবরে কী প্রতিক্রিয়া পিয়ার? তিনি নাকি খুশি। অনুপম-প্রশ্মিতাকে নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। অনুপমের দাম্পত্য সুখের হবে, এমনটাই আশা তার।

এখানেই শেষ নয়, এই বিয়ের খবর অনেক আগেই জানেন বলে দাবি পিয়ার। সংবাদমাধ্যমকে পরম-ঘরণী বলেন, ‘নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম।’

অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতাকেও ব্যক্তিগতভাবে চেনেন পিয়া। দুজনেই গানের জগতের মানুষ। বলেন, ‘আগে থেকেই জানি ওদের কথা। আমরা তো সবাই সবার চেনা। ওরা দুজনে ভালো থাকুক।’

এদিকে অনুপম-প্রশ্মিতার চেনা শোনা বহুদিনের। তবে প্রেমের সম্পর্ক নাকি অনুপম-পিয়ার ডিভোর্সের পরেই শুরু। গত বছর মার্চ মাসে কাছাকাছি আসেন দুজনে। অনুপমের তৃতীয় হলেও প্রশ্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে এক চিকিৎসকে বিয়ে করেছিলেন গায়িকা। সুখের হয়নি সংসার।

প্রশ্মিতার হাত ধরে নতুন জীবন শুরুর প্রসঙ্গে অনুপম জানিয়েছেন, ‘জীবনের যে স্টেজে আমরা দাঁড়িয়ে রয়েছি, তাতে আমাদের মনে হয়েছে যদি আমরা বিয়েটা করি তাহলে ভবিষ্যত জীবনটা আরও সুন্দর করে কাটাতে পারব।’

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :