আলহামদুলিল্লাহ, সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন: ডিপজল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১৩:৪৯

‘আমি বরাবরই আইনের প্রতি শ্রদ্ধাশীল। এ মামলার শুরুতেই বলেছিলাম, আইনি প্রক্রিয়ায় মোকাবিলা করব। আমি মাননীয় আদালতের কাছ থেকে সুবিচার পেয়েছি। আলহামদুলিল্লাহ, সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন।’

সোমবার চেম্বার আদালতের রায়ে চলচ্চিত্র শিল্পী সমিতিতে তার সাধারণ সম্পাদক পদ বহাল থাকার পর রাতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এভাবেই অভিব্যক্তি জানান অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

গত ১৯ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন। ফলাফল ঘোষণা হয় পরদিন সকালে। তাতে গত মেয়াদের সাধারণ সম্পাদক নিপুণ আক্তারকে ১৬ ভোটে হারিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন ডিপজল।

সে সময় বিজয়ী প্রার্থীদের গলায় ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান নিপুণ। কিন্তু এর প্রায় এক মাস পর গত ১৫ মে তিনি হাইকোর্টে রিট করেন। তাতে নতুন কমিটির দায়িত্ব পালনের ওপর নিষেধাজ্ঞাসহ নতুন নির্বাচনের তফসিল ঘোষণার দাবি করা হয়।

নিপুণের সেই রিট আবেদনের শুনানিতে গত ২০ মে হাইকোর্ট তার রায়ে শুধু শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদটির ওপর স্থগিতাদেশ দেন। এই রায়ের বিরুদ্ধে গত রবিবার আইনজীবীর মাধ্যমে চেম্বার আদালতে আবেদন করেন ডিপজল।

সেই আবেদনের শুনানিতে মঙ্গলবার চেম্বার আদালতে স্থগিত হয়ে যায় হাইকোর্টের দেওয়া রায়। ফলে চলচ্চিত্র শিল্পী সমিতিতে সাধারণ সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে সব বাধা কেটে যায়। নিপুণের সঙ্গে আইনি লড়াইয়ে বিজয়ী হন তিনি। এরপরই নিজের প্রতিক্রিয়া দেন ডিপজল।

২০২২-২৪ মেয়াদের নির্বাচনে শিল্পী সমিতির সহসভাপতি নির্বাচিত হয়েছিলেন একসময়ের ভয়ংকর এই খল অভিনেতা। এবার তিনি সাধারণ সম্পাদক পদে লড়াই করেন। শিল্পীদের ভোটে বিজয়ীও হন। এর আগে ২০০২-২০০৪ মেয়াদেও একই পদে দায়িত্ব পালন করেন ডিপজল।

(ঢাকাটাইমস/২৮মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :