মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা খুন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০১৬, ১৩:১১ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৬, ১২:১৭

মানিকগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে হত্যার অভিযোগ উঠেছে সুমন নামে এক যুবকের বিরুদ্ধে। গতকাল রাত ১২টার দিকে শিবালয় উপজেলার মাচাইন গ্রামের একটি খাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম বিল্লাল হোসেন। তিনি পার্শ্ববর্তী শিবালয় উপজেলার কাকরোল গ্রামের বাসিন্দা। টেইলরিংয়ের পাশাপাশি তিনি একটি ইন্সুরেন্স কোম্পানির স্থানীয় সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন।

বিল্লালের ভাই জিলাল হোসেন জানান, হরিরামপুর উপজেলার রূপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সাবিনুর আক্তারকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল পার্শ্ববর্তী এলাকার এখলাস মাতব্বরের ছেলে সুমন মাতব্বর। এনিয়ে বেশ কয়েকবার মেয়ের পরিবারের পক্ষ থেকে সুমনের পরিবারের কাছে অভিযোগ করা হয়। কিন্তু ছেলের পরিবার সুমনকে শাসন না করে মেয়ের পরিবারকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু প্রস্তাবে রাজি হয়নি মেয়ের বাবা বিল্লাল। এতে ক্ষিপ্ত হয়ে সুমন তাকে হত্যা করতে পারে বলে দাবি করছেন তিনি।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহতের মাথা ও শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর মূল বিষয়টি বেরিয়ে আসবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত