তেঁতুলিয়ায় ৪ হাজার শীতবস্ত্র বিতরণ করলো ‘উৎসাহ’

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৭, ২০:১৫

দেশের সর্বোত্তরের হিমালয়কন্যা পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শীতার্ত জনগোষ্ঠীর মাঝে প্রায় ৪ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রামের সমাজসেবা ও রক্তদান সংগঠন উৎসাহ। গত ৩১ ডিসেম্বর থেকে চলছে তাদের এ কার্যক্রম।

তেঁতুলিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস কে দোয়েল এর হাতে দেশের উত্তর সীমান্তের শীতার্ত জনগোষ্ঠী ও আর্তপীড়িত জনসাধারণের মাঝে বিতরণ করতে প্রায় ৪ হাজার নতুন-পুরাতন শীতবস্ত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে দেয়া অবশিষ্ট শীতবস্ত্র ২-৪ জানুয়ারি উপজেলার বিভিন্ন গ্রামের মধ্যে দর্জিপাড়া, কানকাটা, প্রেমচরণজোতসহ বেশ কয়েকটি প্রত্যন্ত অঞ্চলে বিতরণ করা হয়।

এর আগে ৩১ ডিসেম্বর বিতরণ অনুষ্ঠানে উৎসাহ’র প্রতিষ্ঠাতা সভাপতি রায়হান আহম্মেদ রাহুল, ডাক দিয়ে যায়’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিদারুল আলম, কাজী মকসেদুর রহমানসহ আরও উপস্থিত ছিলেন উৎসাহ’র তাসলিম হাসান হৃদয় (এনটিভি হা-শো), মুসলিম আলী, আদিবা, রফিক শিশির, নুরুল ইসলাম, সাহেদ, রাকিব,এরশাদ, আরমান, বিপ্লব, রাবেয়া আক্তার নিপা ও রুবিসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, রিপোর্টার্স ইউনিটি ও ড্রাগস্ ফ্রি বাংলাদেশের সদস্যবৃন্দ।

উৎসাহ পরিবারের এই শীতবস্ত্র পেয়ে সুবিধাভোগী শীতার্তরাসহ এলাকার সুশীল নাগরিকরা বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত