তারেক-মিশুকের মৃত্যু

আসামির সাফাই সাক্ষী চারজন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৭, ১৪:৫৬

সড়ক দুর্ঘ্টনায় বিশিষ্ট চলচিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচ জন নিহতের ঘটনায় করা মামলায় আসামি বাসচালক জামির হোসেনের পক্ষে আদালতে সাক্ষ দেবেন চার জন। তিনি পাঁচজন সাফাই সাক্ষীর আবেদন করলেও আদালত চারজন সাফাই সাক্ষী নির্দিষ্ট করে দেয়।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবীরের আসামির উপস্থিতিতে এই আদেশ দেন। বিচারক পরবর্তী সাফাই সাক্ষীর সাক্ষ্য নেয়ার তারিখ নির্ধারণ করেন আগামী ১২ জানুয়ারি।

গত বছর ২৮ নভেম্বর বাদী পক্ষের ২৪ জনের সাক্ষ্য শেষ হলে আসামি আদালতে নিজেকে নির্দোষ দাবি করে সা্ফাই সাক্ষীর আবেদন করেন।

২০১১ সালে ১৩ আগস্ট ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোঁকা এলাকায় সড়ক দুর্ঘ্টনায় নিহত হন চলচিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীর সহ পাঁচজন।

বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে এই দুই বিশিষ্টজনকে বহনকারী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানির ঘটনা ঘটে। এরপর চুয়াডাঙ্গাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের চালক জমির হোসেনকে আসামি করে মামলা করে পুলিশ।

একটি চলচ্চিত্রের শুটিং স্পট পরিদর্শন করে ঢাকায় ফিরছিলেন এই দুই বিশিষ্টজন। তাদের মৃত্যুর ঘটনাটি সারাদেশে আলোড়ন তোলে। দাবি ওঠে বিচারের। আর প্রশাসন দ্রুত বিচারের আশ্বাস দেয়। কিন্তু প্রায় সাড়ে পাঁচ বছর পেরিয়ে গেলেও বিচার শেষ না হওয়ায় হতাশা প্রকাশ করেছেন বিভিন্ন পর্যায়ের মানুষ।

ঢাকাটাইমস/০৫জানুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত