জাতীয় প্রেসকাবের তিন নেতাকে নরসিংদীতে সংবর্ধনা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৭, ১৭:১৪

নরসিংদীর তিন কৃতি সন্তান জাতীয় প্রেসকাবের নব-নির্বাচিত তিন সাংবাদিক নেতাকে নিজ জেলায় সংবর্ধনা দেয়া হয়েছে। একই নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামানকে জানানো হয়েছে বিদায় সংবর্ধনা।

শুক্রবার দুপুরে নরসিংদী প্রেসকাবে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনাপ্রাপ্ত সাংবাদিকরা হলেন- জাতীয় প্রেসকাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী ও কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জি।

নরসিংদী প্রেসকাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নরসিংদী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. আসাদুজ্জামান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসকাবের সাবেক সভাপতি নিবারণ রায়, প্রেসকাবের সাধারণ সম্পাদক  শফিকুল মোহাম্মদ মানিক প্রমুখ।

সংবর্ধনার জবাবে জাতীয় প্রেসকাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, এখন থেকে নরসিংদী তথা মফস্বলের সাংবাদিকদের জন্যও জাতীয় প্রেসকাবের দরজা খুলে দেয়া হলো। জাতীয় প্রেসক্লাবে প্রবেশে তাদের উপর কোন বিধি-নিষেধ থাকবে না। তিনি তার এই বিজয়কে নরসিংদীবাসী তথা নরসিংদীর সাংবাদিকদের বিজয় বলে ঘোষণা করেন।

জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. আসাদুজ্জামান বলেন, নরসিংদীর উন্নয়নে সাংবাদিকদের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি নরসিংদী প্রেসকাবের অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে বলেন, এ সংবর্ধনা আমাদের মধ্যে একটি মাইলফলক হয়ে থাকবে।

নরসিংদী প্রেসকাবের প্রধান উপদেষ্টা বিদায়ী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান বলেন, নরসিংদীর উন্নয়নে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। একজন সরকারি কর্মকর্তা হিসেবে তিনি মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নমূলক সকল কর্মকাণ্ড করে গেছেন। এ জন্য তিনি নরসিংদীবাসীর কাছে কৃতজ্ঞ।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত