শ্রেণিকক্ষের দরজা বন্ধ করে ছাত্রীদের উত্যক্ত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০১৭, ২২:৩৬ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৭, ২২:২১

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ঢুকে দরজা বন্ধ করে ছাত্রীদের উত্যক্ত করেছে বখাটেরা। বৃহস্পতিবার সকালে টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান চলছিল। এসময় ছয়জন ছাত্রী বিদ্যালয়ের শ্রেণিকক্ষে বসে কথা বলছিল। হঠাৎ বখাটেরা শ্রেণিকক্ষে ঢুকে দরজা জানালা বন্ধ করে মেয়েদের উত্যক্ত করার চেষ্টা করে। পরে মেয়েদের চিৎকারে শিক্ষক ও এলাকাবাসী ছুটে এসে দুই বখাটেকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। আটক দুইজনকে মারধর করার এক পর্যায়ে তারাও পালিয়ে যেতে সক্ষম হয়।

ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে বলে বিদ্যালয় সূত্রে জানা গেছে। এরা হলেন- দক্ষিণ হাটিলা গ্রামের মজুমদার বাড়ির জাকির হোসেনের ছেলে মো. রাজু, একই গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে সায়েদ হোসেন এবং মো. মিঠু (২৪)। তবে মিঠুর বাবার নাম জানা যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাফাজ্জল হোসেন জানান, ‘অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটেছে। আমি ঘটনাটি ইউএনও ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি। মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে দুই বখাটের নাম দেয়া হয়েছে।’
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার বলেন, ‘প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিষয়টি আমাকে জানিয়েছেন। বখাটেদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত