ফাইনালে উঠার লড়াইয়ে রিয়াদদের প্রতিপক্ষ সাকিব-তামিমরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৪৩

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চলতি আসরের লিগ পর্বের খেলা শেষ হয়েছে গতকাল। পাঁচটি দলের মধ্যে চারটি দল প্লে-অফ পর্বে উঠেছে। একটি দল বাদ পড়েছে। লিগ পর্বে সেরা অবস্থানে থেকে প্লে-অফ পর্বে উঠেছে সাকিব আল হাসান-তামিম ইকবালের দল পেশোয়ার জালমি।

পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে থেকে প্লে-অফ পর্বে উঠেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েটরস। তৃতীয় ও চতুর্থ অবস্থানে থেকে প্লে-অফ পর্বে উঠেছে যথাক্রমে করাচি কিংস ও ইসলামাবাদ ইউনাইটেড। বাদ পড়েছে লাহোর কালান্দার্স।

আগামীকাল অনুষ্ঠিত হবে প্রথম কোয়ালিফায়িং ফাইনাল ম্যাচ। এই ম্যাচে সাকিব-তামিমের দল পেশোয়ার জালমির মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েরটস। মঙ্গলবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দশটায়।

এই ম্যাচে যারা জয় পাবে তারা সরাসরি ফাইনালে উঠে যাবে। আর যারা হারবে তাদের জন্য ফাইনালের উঠার স্বপ্ন বেঁচে থাকবে। আগামী ১ মার্চ দ্বিতীয় কোয়ালিফায়িং ফাইনালে ইসলামাবাদ ইউনাইডের মুখোমুখি হবে করাচি কিংস। এই ম্যাচে যারা হারবে তারা বাদ পড়বে। আর যারা জিতবে তারা ফাইনালে উঠার লড়াইয়ে প্রথম কোয়ালিফায়িং ফাইনাল ম্যাচে হেরে যাওয়া দলের মুখোমুখি হবে। ওই ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৩ মার্চ। আর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৫ মার্চ।

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :