বসুন্ধরায় বসেছে মোটর ও বাইক প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৭, ১০:২৭ | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ১৯:৪০

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হয়েছে ১২তম ঢাকা মোটর গাড়ি, বাইক, অটোপার্টস অ্যান্ড কমার্শিয়াল অটোমোটিভ প্রদর্শনী। এতে দেশ-বিদেশের অটোমোবাইল, মোটরবাইক এবং এসবের আনুষঙ্গিক যন্ত্রাংশ প্রদর্শন এবং বিক্রি করা হচ্ছে।

সেমস গ্লোবাল আয়োজিত তিন দিনের এই প্রদর্শনীতে অংশ নিয়েছে সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হোন্ডা, নিটল মোটর্স, মাহিন্দ্রা, আকিজ মোটর্স। গাড়ি প্রদর্শন করা হচ্ছে গুলনকশা হলে।

হোন্ডা গাড়ির দেশীয় পরিবেশক ডিএইচএস মোটর্সের বিক্রয় বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. সাব্বির সুলতান ঢাকাটাইমসকে জানান, অটোমোবাইল প্রদর্শনী উপলক্ষে হোন্ডার বেশ কয়েকটি গাড়ি প্রদর্শন করা হচ্ছে। এসব গাড়ি পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে।

প্রগতি ইন্ডাস্ট্রিজের যন্ত্র প্রকৌশলী আতিকুল আলম ঢাকাটাইমসকে জানান, মিতসুবিশি, মাহিন্দ্রা স্কোরপিও এবং ল্যান্ড স্পোর্ট ফোর ডব্লিউডিসহ বেশ কয়েকটি মডেলের গাড়ি প্রদর্শন ও বিক্রি করছেন তারা। এসব গাড়িতে ৫০ হাজার টাকা পর‌্যন্ত ছাড় মিলবে।

প্রদর্শনী এলাকার রাজ দর্শন হলে প্রদর্শন করা হচ্ছে মোটরসাইকেল। এখানে দেশ-বিদেশের মোটরসাইকেলে ছাড় দেয়া হচ্ছে। এখানে সুজুকি, কিওয়ে, এটলাস, আকিজ, রাসেল ইন্ডাস্ট্রিজ, অ্যাপ্রিলিয়াসহ আরও কিছু প্রতিষ্ঠান হালফ্যাশনের বাইক প্রদর্শন করছে।

কিওয়ে মোটরসাইকেলের দেশীয় পরিবেশক স্প্রিডোজের ব্যবস্থাপনা পরিচালক মেহেদি ঢাকাটাইমসকে বলেন, ইতালির বেনেলির তৈরি নতুন দুটি বাইক মেলায় প্রদর্শন করা হচ্ছে। টিএনটি ১৫০ এবং ক্যাফে রেসার বাইক দুটি আগামী আগস্ট মাস থেকে বাজারে পাওয়া যাবে।

সুজুকি বাইকের দেশীয় পরিবেশক র‌্যাংগস মোটর্সের বিক্রয় বিভাগের এক্সিকিউটিভ মো. ফাহিম জানান, মেলা থেকে সুজুকির বাইক কিনলে বিনামূল্যে পাওয়া যাবে হেলমেট। এ ছাড়া মেলায় সেলফি প্রতিযোগিতা এবং মোটর রেসিং গেমস খেলার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। মেলায় কুপন পূরণ করে জিতে নেয়া যাবে সুজুকির মোটরবাইক।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত মেলা সাবার জন্য উন্মুক্ত।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এজেড/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত