বিয়ের তিনদিন পরই নববধূকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মার্চ ২০১৭, ১৯:৩৩ | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১৮:৪৪

পাকিস্তানে বিয়ের মাত্র তিনদিন পর এক নববধূকে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। যদিও শুরুর দিকে হত্যাকাণ্ডের বিষয়টি অস্বীকার করেছিল অভিযুক্ত স্বামী। খবর জিও নিউজের।

সোমবার প্রকাশিত চিকিৎসা প্রতিবেদনে বলা হয়েছে, হিরা নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। শ্বাসরোধের কারণে অক্সিজেনের অভাবে তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়েছিল। হিরাকে বালিশ দিয়ে প্রায় ২০ মিনিট চেপে ধরা হয়েছিল। এতে তার মস্তিষ্ক আক্রান্ত হয়।

পাঞ্জাব ফরেনসিক বিভাগের প্রতিবেদন প্রকাশিত হলে জানা যাবে তাকে মৃত্যুর আগে বিষাক্ত কোনো দ্রব্য খাওয়ানো হয়েছিল কিনা।

পুলিশ জানায়, হিরার স্বামী ওমর তানভির পুলিশ হেফাজতে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তবে আদালত তাকে রিমান্ডে দেয়নি। বিয়ের মাত্র তিন দিন পরই স্ত্রীকে হত্যা করেন তানভির।

কয়েকদিন আগে তানভির স্বীকার করেছেন, লাহোরের সামানাবাদ এলাকায় হিরাকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে হত্যা করেন তানভির।

হত্যার কারণ সম্পর্ক তানভির পুলিশকে জানান, সম্পর্কে চাচাতো বোন হিরাকে বিয়ে করতে চাননি তিনি। দুবাইয়ে থাকা এক তরুণীকে তিনি বিয়ে করতে চেয়েছিলেন। পরিবারের চাপের মুখে তিনি এই বিয়ে করতে রাজি হন।

বিয়ের তিনদিন পর হিরার কক্ষে তার লাশ রহস্যজনক অবস্থায় পাওয়া যায়। এরপরই পুলিশ স্বামী তানভিরকে গ্রেপ্তার করে।

তানভীর পুলিশের জিজ্ঞাসাবাদে শুরুতে জানিয়েছিলেন, ঘুমের সময় সাধারণত হিরা ওড়না পরে ঘুমাত। সম্ভবত ওড়না তার গলার সঙ্গে পেঁচিয়ে যায় এবং শ্বাসরোধে মৃত্যু ঘটে।হিরার বাবা হত্যার অভিযোগ এনে থানায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :