শিশু অপহরণের চেষ্টা, আটক ১

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ১৩:৩২

মাদারীপুর জেলার শিবচরে প্রথম শ্রেণিপড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে শাকিল সরদার নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক শাকিল সরদার শিবচর পৌর এলাকার ডিসি রোডের সোহরাব সরদারের ছেলে।

এলাকাবাসী জানায়, সকালে কাঁঠালবাড়ী ইউনিয়নের ওসমান বেপারিকান্দি এলাকায় একটি মসজিদের পাশে দাঁড়িয়েছিল আটক শাকিল। মসজিদে আরবি পড়া শেষ করে বাচ্চাদের বাড়ি ফেরার সময় রিফাত নামে এক শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে তার সাথে আসতে বলে। শিশুটিকে চিপস কিনে দিয়ে একটি অটোরিকশায় উঠানোর চেষ্টা করলে এলাকাবাসীর সন্দেহ হয়। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়।

শিশু রিফাত হাশেম বেপারীরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র এবং ওসমান বেপারীরকান্দির রোকন চোকদারের ছেলে।

স্থানীয়রা আরো জানায়, এর আগেও ওই এলাকার অন্য এক শিশুকে টাকার লোভ দেখিয়ে এক যুবক তার সাথে আসতে বলেছিল। ওই সময় শিশুরা ভয়ে দৌড়ে এসে বাড়িতে এ কথা জানায়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন বলেন, সকালে কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে শিশু অপহরণের চেষ্টার অভিযোগে শাকিল নামে যুবককে আটক করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত