৭১’র পরাজিতরাই জঙ্গি কার্যক্রম চালাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ২০:২৬

’৭১ সালে যারা মুক্তিযুদ্ধের  বিরোধিতা করেছিল, তারাই আজকে কখনো শিবির, কখনো জেএমবি, কখনো হরকাতুল জিহাদ, কখনো আনসারুল্লাহ বাংলা টিম- এরকম নানা সংগঠনের নামে আত্মপ্রকাশ করে দেশে জঙ্গি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। জঙ্গিরা বাংলাদেশের অগ্রযাত্রাকে পিছিয়ে দিচ্ছে এবং ইসলাম ধর্মকে কলঙ্কিত করছে।

বুধবার বিকালে মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে পুলিশ যেমন ঝাঁপিয়ে পড়েছিল, দেশের প্রয়োজনে জঙ্গি দমনে প্রধানমন্ত্রীর ডাকেও পুলিশ তেমনি জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছে। জঙ্গিরা দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়। শান্তির ধর্ম ইসলাকে কলঙ্কিত করছে।

তিনি বলেন, আমরা দেখেছি বাংলাদেশ পাঁচ বার দুর্নীতিতে চ্যম্পিয়ান হয়েছিল আজকে আপনার দেখেন বাংলাদেশ কোথায় অবস্থান করছে। আমরা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে শিখেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী নির্বাচন আসছে ২০১৯ সালে। আপনারা যদি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চান, বাংলাদেশকে শক্তিশালী করতে চান, বাংলাদেশকে মাধ্যম আয়ের দেশ হিসেবে দেখতে চান- তাহলে অবশ্যই শেখ হাসিনার বিকল্প কেউ নাই। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনা নিজেই।

দেশের অগ্রযাত্রার গতি তরাম্বিত করতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হবার সুযোগ করে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশের আইজি এ কে এম শহীদুল ইসলাম এবং মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃনাল কান্তি দাস ও মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াছমিন এমেলি, মুন্সীগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লবসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত