ফরিদপুরে আবার সংঘর্ষ, ওসিসহ আহত ২৫

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৭, ১৮:০৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগের (সদ্য যোগদানকারী) মুজিবর রহমান সরদার ও মান্নান মাতুব্বর গ্রুপের মধ্যে  ফের সংঘর্ষ হয়েছে।  এতে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), তিন এসআইসহ উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয় ১০-১২টি বাড়ি।

শনিবার দিনব্যাপী চলা এই সংঘর্ষ নিয়ন্ত্রণে বোয়ালমারী থানা পুলিশের সঙ্গে যোগ দেয় পাশের সালথা থানা ও জেলার দাঙ্গা পুলিশ। সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাসের শেল ও শট গানের গুলি ছোড়ে।

আহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন বোয়ালমারী থানার ওসি মো. মিজানুর রহমান, এসআই মো. সহিদুল ইসলাম, এসআই সুকুমার ও এসআই বোরাহান উদ্দিন। এ ছাড়া মান্নান গ্রুপের জাহাঙ্গীর মিয়া (৩৫) এবং মুজিবর সরদার গ্রুপের তালিব (২১), রুনু (৪০) ও টিটুলকে (২৫) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বোয়ালমারী থানার ওসি মিজানুর রহমান জানান, ময়েনদিয়া বাজারের আধিপত্ত বিস্তার নিয়ে গতকাল শুক্রবার এক দফা সংঘর্ষ হয়।  এর জের ধরে শনিবার দুই গ্রুপ আবার সংঘর্ষে লিপ্ত হয়।

ওসি বলেন, মুজিবর সরদারের ছেলে সুজন সরদার ঢাল-সড়কির মতো দেশীয় অস্ত্রসহ কয়েক শত লোক নিয়ে মান্নান মাতুব্বরের শ্রীনগর গ্রামে হামলা চালায়। এ সময় ১০-১২টি বাড়ি ভাঙচুর করা হয়। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  এ সময় দুই পক্ষের বেশ কিছু লোক আহত হয়। সংঘর্ষ থামাতে গিয়ে তিনি ও তিন পুলিশ কর্মকর্তা আহত হন।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত