খুলনা চেম্বারের ৬ পদে ভোট চলছে

ব্যুরো প্রধান, খুলনা
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৭, ১৩:৩৬

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন খুলনা চেম্বার অব কমার্সের সহযোগী শ্রেণির নির্বাচন শুরু হয়েছে। নগরীর ইউনাইটেড ক্লাবে বুধবার সকাল ৮টায় শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এবারের নির্বাচনে কাজী আমিনুল হক ও অ্যাড. সাইফুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের দুটি পূর্ণাঙ্গ পরিষদ অংশ নিয়েছে। অবশ্য গণসংযোগকালে উভয় পরিষদই পূর্ণ প্যানেলে জয় পাবার আশাবাদ ব্যক্ত করেছে।

সূত্রমতে, খুলনা চেম্বার অব কমার্সের সহযোগী শ্রেণির ৬টি পদে লড়ছেন ১২ জন প্রার্থী। প্রতিদ্বন্দ্বিতাকারী ছয় সদস্যের দু’টি পূর্ণাঙ্গ পরিষদ মনোনীত। এর মধ্যে একটি খুলনা সম্মিলিত ব্যবসায়ী সংগঠন সমন্বয় পরিষদ নামে বর্তমান চেম্বার সভাপতি কাজী আমিনুল হক সমর্থিত। এই পরিষদের প্রার্থীরা হলেন- কেসিসির কাউন্সিলর ও বর্তমান পরিচালক শেখ মো. গাউসুল আজম, খান সাইফুল ইসলাম, দীপক কুমার দাস ও মোস্তফা জেসান ভুট্টো, খুলনা চেম্বারের বিক্রয় কমিটির চেয়ারম্যান মনিরুল ইসলাম মাছুম ও আটরা-গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম।

অপরটি হচ্ছে খুলনা ব্যবসায়ী সম্মিলিত ঐক্য পরিষদ। যার নেতৃত্বে রয়েছেন চেম্বারের সহ-সভাপতি অ্যাড. সাইফুল ইসলাম ও চেম্বারের বর্তমান পরিচালক ও কেসিসির কাউন্সিলর মো. আলী আকবর টিপু।

এই পরিষদের প্রার্থীরা হলেন- নিজারুল আলম জুয়েল, এস এম সামসুদ্দিন আহমেদ, আ’লীগ ২৩নং ওয়ার্ডের সভাপতি চৌধুরী মিনহাজ-উজ-জামান স্বজল, মো. আলী আকবর, মো. মাহাবুব আলম ও শাহ মো. মাসুক উল হুদা। দুটি প্যানেলের নীতি নির্ধারক ও প্রার্থীরা ব্যবসায়ীদের সার্থ রক্ষায় নানা ধরনের প্রতিশ্রুতির বুলি ছড়াচ্ছেন সাধারণ ভোটারদের মাঝে।

উল্লেখ্য, এবারের নির্বাচনে মোট ১ হাজার ৪০৪ জন ভোটার রয়েছেন। ২০১৪ সালের ১৩ ডিসেম্বরে সর্বশেষ নির্বাচন হয়।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এসএএইচ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :