খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত, আহত তিন পুলিশ

ব্যুরো প্রধান, খুলনা
| আপডেট : ২৮ এপ্রিল ২০১৭, ২৩:৩৮ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ২৩:৩৬

খুলনার সদর থানা পুলিশের অভিযানকালে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি এক যুবক নিহত হয়েছেন। তার নাম মো. রহিম (২৯)। এসময় আহত হন তিন পুলিশ সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

শুক্রবার রাত ১০টার দিকে ঢাকায় নেয়ার পথে সে নিহত হয় মো. রহিম। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

জানা যায়, আজ ভোর রাতে খুলনা নগরীর নিউমার্কেট সংলগ্ন দশতলা শিল্প ব্যাংক ভবনের পেছনে অভিযানকালে সন্ত্রাসীদের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল থেকে মো. রহিম (২৯) নামের একজন তালিকাভুক্ত সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। এসময় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে চার রাউন্ড গুলি, ১টি চাপাতি ও ১টি রামদা। তবে, আহত ্পুলিশ সদস্যদের নাম পরিচয় জানা যায়নি।

দু’পায়ে গুলিবিদ্ধ রহিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্ত এম.এম.মিজানুর রহমান জানান, মো. মোশারফ হোসেনের ছেলে মো. রহিম(২৯) কে আটক করে পুলিশ। এসময় তার সহযোগিরা তাকে ছাড়াতে পুলিশকে লক্ষ করে গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার্তে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসী রহিমের সহযোগিদের গুলি তার দু’পায়ে বিদ্ধ হয়। রাতে ঢাকায় নেয়ার পথে রহিম নিহত হয় বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :