টপ গানের সিকুয়্যাল নিয়ে টম ক্রুজ

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ১৭:০৯

প্রথমবারের মত ১৯৮৩ সালে ‘রিস্কি বিজনেস’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ হয় টম ক্রুজের।কিন্তু হলিউডে তিনি সুপারস্টার হয়েছিলেন ১৯৮৬ সালে মুক্তি পাওয়া ‘টপ গান’ ছবি দিয়ে।এই ছবি নিয়ে তাই ভক্তদের চেয়ে কম উত্তেজনা নেই এই তারকার।তাই হয়ত টপ গানের সিকুয়্যাল আসার খবর নিজেই নিশ্চিত করলেন ভক্তদের সাথে।

সম্প্রতি ‘দ্যা মমি’ ছবিটির প্রমোশন তিনি নিজে নিশ্চিত করেছেন যে টপ গানের সিকুয়্যাল আসতে যাচ্ছে। এ নিয়ে অবশ্য হলিউড পাড়ায় অনেকদিন ধরেই গুজব চলছিল।শেষে তিনি নিজেই একটি সাক্ষাৎকারে বলেন, ‘হ্যাঁ সত্য,হ্যাঁ এইটি সত্য।আমি সম্ভবত আগামী বছরের মধ্যে এটি চিত্রগ্রহন শুরু করতে যাচ্ছি।আমি জানি, এটা হতে যাচ্ছে এবং এটা স্পষ্ট ভাবেই হতে যাচ্ছে’।অনুষ্ঠানের উপস্থাপক যতটা না উত্তেজিত হয়েছিল টম ক্রুজকে আরো বেশি উত্তেজিত মনে হয়েছিল সিকুয়্যাল ঘোষণা দিতে পেরে।

এদিকে ২০১৬ সালের জানুয়ারিতে প্রযোজক জেরি ব্রুকহেইমার ক্রুজের সাথে নিজের একটি ছবি টুইট করে বলেছিলেন, ‘নিউ অরল্যান্স থেকে এক সপ্তাহের জন্য আসলাম আমার পুরনো বন্ধু টম ক্রুজকে দেখতে এবং টপ গান ২ নিয়ে সামান্য আলাপ করতে’।

এর কিছুদিন পরেই গ্রাহাম নর্টন শো’তে ক্রুজ স্বীকার করেছিলেন যে তিনি জেরি ব্রুকহেইমারের সাথে টপ গানের সিকুয়্যাল নিয়ে পরিকল্পনার প্রাথিমক পর্যায়ে আছেন। এরপর তিনি বলেন, ‘আমরা এটা নিয়ে আলাপ করছি।এবং এটা নিয়ে চিন্তা করার চেষ্টা করছি।আমরা যদি এটা নিয়ে পরিকল্পনা শেষ করতে পারি তবে আমি কাজটি করতে চাই’।

টপ গান ১৯৮৬ সালে মুক্তি পাওয়া একটি অ্যাকশন রোম্যান্স ধর্মী ছবি ছিল।যা সারা বিশ্বে ৩৫৬ মিলিয়ন ডলার আয় করেছিল।এবং এর পরেই এটি ক্লাসিক ছবির মর্যাদা পায়।ভক্ত কূলেরা এখন অপেক্ষার প্রহর গুনতে থাকুন টপ গানে টম ক্রুজকে আরো একবার উড়তে দেখার জন্য।

ঢাকাটাইম্‌স/২৪ মে/টিজেটি/এ্মইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :