রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৭, ১৭:৪০

রাজধানীর পল্লবী ও চকবাজার এলাকায় পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পল্লবীতে নিহত ব্যক্তির নাম মো. নূরুল ইসলাম (৩৫) এবং চকবাজারে  তানিয়া আক্তার (২৫) নামের এক নারী মারা যান।

আজ বৃহস্পতিবার বিকালে তাদের মৃত্যু হয়। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

হাসপাতালের পুলিশ ক্যাম্প সূত্রে জানা যায়, রাজধানীর পল্লবী থানার মিরপুর সাড়ে ১১ ইস্টার্ন হাউজিংয়ের একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে নির্মাণশ্রমিক নূরুল ইসলামের মৃত্যু হয়। ওই ভবনের ঠিকাদার মো. আবু তাহের বলেন, আজ বৃহস্পতিবার বেলা দুইটার দিকে ওই নির্মানাধীন ভবনে কাজ করার সময় নিচে পড়ে গুরুতর আহত হন নূরুল ইসলাম। পরে তাকে প্রথমে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকাল চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। নূরুল ইসলামের গ্রামের বাড়ি রংপুরে।

অন্যদিকে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ তানিয়া আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার স্বামী মো. আবু হোসেন বলেন, আজ বৃহস্পতিবার দুপুরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তানিয়া ঘরে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। টের পেয়ে তানিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানিয়া আক্তার মুন্সীগঞ্জ জেলার টুঙ্গিবাড়ি থানার গরুগাঁও গ্রামের আবু হোসেনের স্ত্রী। তিনি তার স্বামীর সঙ্গে পুরান ঢাকার চকবাজার মডেল থানার পশ্চিম ইসলামবাগের ১৯/২০/সি নম্বর বাড়িতে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আপাতত লাশ দুটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৮জুন/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত