ইভটিজিংয়ে বাধা, বরিশালে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০১৭, ০৮:৫৪ | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ০৮:৩০

বরিশালে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় তার বৃদ্ধ ফুফাকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা।

বুধবার রাতে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চর হোগলা গ্রামের চাঁদের হাট বাজারে এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধর নাম আবদুল খালেক হাওলাদার (৬০)। তিনি ওই গ্রামের মৃত নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে। তিনি পেশায় রিকশাচালক ছিলেন।

স্থানীয়রা জানান, নিহতের শ্যালক নূর হোসেনের মেয়ে সুবর্ণা চর হোগলা হাইস্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে তুষার তাকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছে। বুধবার বিষয়টি তার ফুফা আব্দুল খালেক হাওলাদারের নজরে এলে তিনি তুষারকে ধমক দিয়ে তার পরিবারের কাছে নালিশ করেন। এতে তুষার ক্ষিপ্ত হয়ে রাতে চাঁদের হাট বাজার এলাকায় আব্দুল খালেকের ওপর হামলা চালায়।  এতে তিনি গুরুতর আহত হলে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করার আগেই তার মৃত্যু হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো. আওলাদ হোসেন ঢাকাটাইমসকে বলেন, খবর পাওয়ার পরপরই তিনিসহ পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তদন্তে যাওয়া তথ্য অনুযায়ী ইভটিজিংকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ড হয়েছে বলে জানান তিনি।

ওসি বলেন, রাতভর চরমোনাই এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযুক্তদের বাড়িতে তল্লাশি করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে ঘটনার পর থেকেই প্রধান অভিযুক্ত বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট থেকে এ বছর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষা দেয়া তুষারসহ তার সহযোগীরা আত্মগোপনে রয়েছে।

(ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত