পথশিশুদের জন্য জাকিরের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০১৭, ১৯:১৭ | প্রকাশিত : ২৪ জুন ২০১৭, ১৮:৪৬

রাজধানীর মিরপুরে পথশিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। অপ্রত্যাশিত উপহার পেয়ে আপ্লুত হয়েছে শিশুরা।

শনিবার মিরপুর-২ নম্বর সেকশনে ‘বিজয়ের পথযাত্রা পাঠশালা’নামে পথ শিশুদের একটি স্কুলে এই বস্ত্র উপহার দেয়া হয়। এ সময় তাদেরকে উন্নত মানের ইফতারও দেয়া হয়।

ছাত্রলীগ সাধারণ সম্পাদকের হাত থেকে নতুন পাঞ্জাবি, প্যান্ট, শার্ট, ফ্রক ও থ্রি-পিস পেয়ে ছোট্ট শিশুরা আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে।

জাকির হোসাইন বলেন, ‘ঈদ মানে খুশি। ঈদের আনন্দ থেকে এসব সুবিধাবঞ্চিত এই পথশিশুরা ঈদে নতুন পোশাক পরতে পারে না। তাই তাদের সঙ্গে ঈদের আনন্দ শেয়ার করতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। শিশুরা অতি অল্পতে সন্তুষ্ট থাকে। সামান্য একটি পোশাক পেয়ে তাদের অনেক আনন্দিত হতে দেখে খুব ভালো লেগেছে। ’

এ সময় সমাজের বিত্তবানদের সামাজিক দায়বদ্ধতা থেকে হলেও ছিন্নমূল মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান জাকির হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি রাজিব আহমেদ রাসেল, নাজমুল হক, সাকিব হাসান সুইম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল, সহসম্পাদক পিয়াল হাসান, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহমেদ, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এবং সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান অনিক প্রমুখ।

ঢাকাটাইমস/২৪জুন/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :