শেখ হাসিনার অধীনেই বিএনপি নির্বাচন করবে: নাসিম

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ২২:০৮

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন বিএনপিকে শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত নির্বাচনে অংশ নিতে হবে।

বৃহস্পতিবার বিকেলে ১০০ থেকে ২৫০ শয্যায় উন্নীত হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে সুধী সমাবেশে এ কথা বলেন তিনি। এ সময় তিনি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত হবিগঞ্জ মেডিক্যাল কলেজে আগামী ১০ জানুয়ারি থেকে ক্লাম শুরু হবে বলে জানান।

বিএনপির উদ্দেশে নাসিম বলেন, ‘খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে সারা দেশে একযোগে প্রতিটি কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে আবার ক্লিনিকগুলো চালু করে প্রান্তিক জনপদে চিকিৎসাসেবা পৌঁছে দিয়েছেন।’ বিএনপি আবার ক্ষমতায় এলে মেডিক্যাল কলেজ বন্ধ করে দেবে বলে দাবি করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা।

দেশের উন্নয়ন চাইলে আবার নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, যে দেশে বারবার নেতৃত্ব বদল হয় সে দেশ কখনো উন্নতি লাভ করে না।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণের নিমতলা মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশকে জঙ্গিমুক্ত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। নতুবা বিএনপি-জামাতের জঙ্গিরা মাথা চাড়া দিয়ে উঠবে।

সুধি সমাবেশে সভাপতিত্ব করেন হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আবু জাহির।

হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি আয়োজিত অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাস গুপ্ত ও বিয়াম স্কুলের প্রিন্সিপাল সৈয়দা রওশন সুলতানা।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সংসদ সদস্য আব্দুল মাজিদ খান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব সিরাজুল ইসলাম, জেলা প্রশাসক সাবিনা আলম, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ মুরশেদ আহমেদ চৌধুরী, আওয়ামী লীগর জাতীয় পরিষদের সদস্য শহীদ উদ্দীন চৌধুরী, সিভিল সার্জন সুচিন্ত চৌধুরী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক অতিন্দ্র চন্দ্র দেব প্রমুখ।

(ঢাকাটাইমস/২০জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির বৈঠক 

বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে লেবার পার্টির বৈঠক

সরকার সহিংসতা করে দায় আমাদের ওপর চাপিয়েছে: নজরুল ইসলাম

আ স ম রবের বাসভবনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল 

সমমনা জোটের সঙ্গে বৈঠকে বিএনপির লিয়াজোঁ কমিটি

তিস্তা প্রকল্পের সম্প্রসারণের নামে গাছ কাটা নির্মমতা: ন্যাপ 

শহীদ মিনারে আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

বিভাজন থেকে বেরিয়ে সবাইকে গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করা উচিত: মির্জা ফখরুল 

এদেশে এসে যারা দাপট দেখাবে তাদের ক্ষমতা মধ্যপ্রাচ্যেই সংকুচিত: ওবায়দুল কাদের 

এই বিভাগের সব খবর

শিরোনাম :