সঙ্কট সমাধানে ক্রিকেটারদের ডেডলাইন দিলো সিএ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৭, ১৮:১৮

বেতন-ভাতা ইস্যু নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (এসিএ) এর মধ্যে দ্বন্দ্ব চলছে বেশ কিছুদিন ধরেই। এই ইস্যু ধরে অস্ট্রেলিয়া ‘এ’ দল সাউথ আফ্রিকা সফর বয়কট করেছে। সামনে আরও কয়েকটি সিরিজ নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে।

সামনে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর, ভারত সফর ও অ্যাশেজ সিরিজ রয়েছে। এই বিরোধ চলতে থাকলে এই সিরিজগুলোও হুমকির মুখে পড়বে। এই সিরিজগুলোর মধ্যে সবার আগে রয়েছে অজিদের বাংলাদেশ সফর। দ্রুত এই সমস্যার সমাধান না হলে ভেস্তে যেতে পারে এই সিরিজ।

ক্রিকেট অস্ট্রেলিয়া এই সমস্যা সমাধানের জন্য এসিএ’কে সময়সীমা বেধে দিয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড বলেছেন, আগামী সপ্তাহের শুরুর দিকে যদি এই সমস্যার সমাধান না হয় তাহলে বিষয়টি আনুষ্ঠানিক সালিশি প্রক্রিয়ার মাধ্যমে সমাধান করা হবে।

তিনি আরও বলেন, বিষয়টি এখন এমন এক পর্যায়ে চলে গেছে যে, সামনে বাংলাদেশ সফর, ভারত সফর ও অ্যাশেজ সিরিজ হুমকির মুখে পড়েছে।

জানা গেছে, বাংলাদেশ সফরে আসার প্রস্তুতি হিসেবে স্মিথ-ওয়ার্নাররা আগামী ১০ আগস্ট ডারউইনে অনুশীলন ক্যাম্পে অংশ নেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। কিন্তু চুক্তি না হওয়া পর্যন্ত তারা বাংলাদেশ সফরে আসবেন না বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৭ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :